whatsapp channel

Kanchan Mullick: লজ্জা শরম ভুলে আরো কাছাকাছি এলেন কাঞ্চন-শ্রীময়ী!

রাসপূর্ণিমা পালন হয় রাধা-কৃষ্ণের মহিমান্বিত প্রেমের স্মরণে। কিন্তু টলিউডে গত সোমবার রাসপূর্ণিমার দিন থেকেই জন্ম নিয়েছে কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) ও শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)-কে নিয়ে নতুন সমালোচনা। এদিন কাঞ্চনের…

Avatar

Nilanjana Pande

রাসপূর্ণিমা পালন হয় রাধা-কৃষ্ণের মহিমান্বিত প্রেমের স্মরণে। কিন্তু টলিউডে গত সোমবার রাসপূর্ণিমার দিন থেকেই জন্ম নিয়েছে কাঞ্চন মল্লিক (Kanchan Mallick) ও শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj)-কে নিয়ে নতুন সমালোচনা। এদিন কাঞ্চনের বাড়িতে অনুষ্ঠিত রাসপূর্ণিমার পুজোয় কৃষ্ণনামের সাথে নেচেছিলেন শ্রীময়ী, কাঞ্চন সহ তাঁদের ঘনিষ্ঠরাও। কিন্তু এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই কাঞ্চন ও শ্রীময়ীকে এমনভাবে হাইলাইট করা হল যেন তাঁরা নাইট ক্লাবে গিয়ে নাচ করেছেন। অথচ এই ধরনের নাচ ইস্কন মন্দিরে প্রায় রোজই দেখতে পাওয়া যায়। এবার আবারও সপ্তাহের মাঝামাঝি এসে ফটোশুট করে সমালোচিত কাঞ্চন ও শ্রীময়ী।

এক সংবাদমাধ্যমের জন্য ফটোশুট করেছিলেন তাঁরা। এই ফটোশুটটি ক্যামেরাবন্দি করেছেন সায়ন্তন দত্ত (Sayantan Dutta)। তিনি ও সংবাদমাধ্যমটি ব্যবহার করেছেন কাঞ্চন ও শ্রীময়ীকে ঘিরে তৈরি পরকীয়া বিতর্কের। সেই শুটের ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ভিডিওতে লাল রঙের ব্রাইডাল শাড়ি পরে কাঞ্চনের হাত ধরে হাঁটতে দেখা যাচ্ছে শ্রীময়ীকে। কাঞ্চনের পরনে রয়েছে কালো রঙের পাঞ্জাবি ও সাদা পাজামা। পাঞ্জাবি জুড়ে রয়েছে সোনালি জরির কারুকার্য। কখনও দেখা যাচ্ছে নীল রঙের শাড়ি পরে ফুল তুলতে ব্যস্ত শ্রীময়ী। তাঁর পাশে এসে দাঁড়াচ্ছেন। অফ হোয়াইট রঙের পাঞ্জাবি-পাজামা ও নীল রঙের জহরকোট পরা কাঞ্চন। কখনও বা হলুদ রঙের শিফন শাড়ি পরে শ্রীময়ী এবং সবুজ রঙের পাঞ্জাবি পরে কাঞ্চন।

একে অপরের হাত ধরে হাঁটছেন তাঁরা। লাল পাঞ্জাবি পরা কাঞ্চনকে দেখা যাচ্ছে গাঢ় সবুজ রঙের শাড়ি পরা শ্রীময়ীর পিছনে দাঁড়িয়ে তাঁর সাথে সেলফি তুলতে। ফটোগ্রাফারের নির্দেশ অনুযায়ী কখনও শ্রীময়ীর থুতনি ধরেছেন কাঞ্চন, কখনও ঠিক করে দিয়েছেন তাঁর গলার নেকপিস। কাঞ্চন ও শ্রীময়ীর অনস্ক্রিন রসায়ন দেখে তাঁদের ভালো বন্ধু ছাড়া আর কিছুই মনে হওয়ার কথা নয়। কিন্তু বর্তমানে নেটিজেনদের একাংশ তাঁদের নাম দিয়েছেন ‘শোভন-বৈশাখী লাইট’।

অনেকে লিখেছেন, সার্কাস দেখাচ্ছেন কাঞ্চন ও শ্রীময়ী। কিন্তু ফটোশুটের ভিডিও দেখে মনে হচ্ছে, অযথা দুই ভালো বন্ধুর উপর চাপিয়ে দেওয়া হচ্ছে পরকীয়ার দায়। এরপর যদি তাঁরা একে অপরের সাপোর্ট সিস্টেম হয়ে ওঠেন, তা নিশ্চয়ই অন্যায় হবে না!

whatsapp logo