BollywoodHoop Plus

রোদে-বালিতে মাখামাখি শমা খেলা করলেন সমুদ্রের সঙ্গে, মুহূর্তে ভাইরাল হট ছবি

শমা সিকন্দর (shama sikander) ধীরে ধীরে ‘শমা’-ই হয়ে উঠেছেন যা ‘পরওয়ানে’-কে মুহূর্তে জ্বালিয়ে দেওয়ার ক্ষমতা রাখেন। সম্প্রতি একটি মায়ামি বেড়াতে গিয়েছেন শমা। সেখান থেকে তিনি শেয়ার করেছেন একগুচ্ছ ছবি। ছবিগুলিতে সি-বিচে গোলাপি বিকিনিতে শমাকে অনবদ্য লেগেছে।

ছবিতে উত্তাল নীল জলের মাঝে গোলাপি বিকিনি পরে শমা নজর কেড়েছেন। ইন্সটাগ্রামে ছবিগুলি শেয়ার করে শমা লিখেছেন, সমুদ্র তাঁর সবচেয়ে ভালো বন্ধু। তিনি সমুদ্রের সঙ্গে ঘন্টার পর ঘন্টা খেলতে পারেন। শমার চোখে রয়েছে সাদা ফ্রেমের রোদ চশমা। মায়ামি বেড়াতে গিয়ে শমা রীতিমতো উপভোগ করছেন, তা তাঁর ছবি দেখেই বোঝা যাচ্ছে।

শমা রাজস্থানে জন্মগ্রহণ করলেও মাত্র নয় বছর বয়সে পরিবারের সঙ্গে তিনি মুম্বই চলে এসেছিলেন। 1998 সালে ‘প্রেম আগন’ ফিল্মে একটি ছোট্ট চরিত্রে অভিনয়ের মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন শমা। এরপর 1999 সালে আমির খান (Amir khan) ও মণীষা কৈরালা (Manisha kairala) অভিনীত ফিল্ম ‘মন’-এ অভিনয় করেছিলেন। কিন্তু 2003 সালে সোনি টিভির বিখ্যাত সিরিয়াল ‘ইয়ে মেরি লাইফ হ্যায়’ বদলে দিয়েছিল শমার জীবন। এক সাধারণ ঘরের মেয়ে পূজার ফিল্ম পরিচালক হওয়ার স্বপ্ন নিয়ে তৈরি হয়েছিল ‘ইয়ে মেরি লাইফ হ্যায়’। এই সিরিয়ালে করণ জোহর (karan johar) একটি ক‍্যামিও চরিত্রে অভিনয় করেছিলেন। ফলে সিরিয়ালটি আরও মিডিয়া হাইপ পেয়েছিল। সমগ্র দেশে শমা ‘পূজা’ নামেই পরিচিত ছিলেন। এই সিরিয়ালে অভিনয় করে শমা শ্রেষ্ঠ অভিনেত্রীর পুরস্কার পেয়েছিলেন।

কিন্তু 2005 সালে ‘ইয়ে মেরি লাইফ হ্যায়’ শেষ হয়ে যাওয়ার পর শমাকে আর কোনো সিরিয়ালে দেখা যাচ্ছিল না। পরবর্তীকালে জানা যায়, শমা ক্লিনিক‍্যাল ডিপ্রেশনের শিকার হয়েছিলেন। এমনকি তিনি আত্মহত্যার চেষ্টাও করেছিলেন। পরিবারের সান্নিধ্যে ও নিয়মিত ট্রিটমেন্টের সাহায্যে মানসিক অবসাদ থেকে বেরিয়ে এসেছিলেন পূজা। এরপর তিনি ‘মায়া- স্লেভ অফ হার ডিজায়ারস’ ওয়েব সিরিজের মাধ্যমে আবারও অভিনয়ে ফিরে আসেন পূজা। পূজাকে শেষবার দেখা গিয়েছিল 2019 সালে মুক্তিপ্রাপ্ত ফিল্ম ‘বাইপাস রোড’-এর মাধ্যমে।

whatsapp logo