whatsapp channel

Madhupriya Chowdhury: ‘নায়িকা হতে গেলে আইক্যান্ডি হতে হবে’, ওজন বাড়তেই মুখ্য চরিত্র থেকে বাদ মধুপ্রিয়া!

অভিনয় জগতের সদস্য হওয়ার সুপ্ত ইচ্ছা থাকে কমবেশি সকলেরই। কেউ কেউ আসেন নায়ক নায়িকা হওয়ার স্বপ্ন নিয়ে, কেউ কেউ আবার অভিনেত্রী হওয়ার ইচ্ছা নিয়ে পা রাখেন এই ইন্ডাস্ট্রিতে। কারোর আবার…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

অভিনয় জগতের সদস্য হওয়ার সুপ্ত ইচ্ছা থাকে কমবেশি সকলেরই। কেউ কেউ আসেন নায়ক নায়িকা হওয়ার স্বপ্ন নিয়ে, কেউ কেউ আবার অভিনেত্রী হওয়ার ইচ্ছা নিয়ে পা রাখেন এই ইন্ডাস্ট্রিতে। কারোর আবার শুরুটা মুখ্য চরিত্র দিয়েই শুরু হয়, কিন্তু তারপরে তারা কাজ পান পার্শ্ব চরিত্রে। অভিনেত্রী মধুপ্রিয়া চৌধুরীর (Madhupriya Chowdhury) অভিনয় কেরিয়ারের শুরুটাও হয়েছিল নায়িকার চরিত্র দিয়েই। কিন্তু এখন আর মুখ্য চরিত্রে দেখা যায় না তাঁকে। বিভিন্ন সিরিয়ালে পার্শ্ব চরিত্রেই অভিনয় করছেন তিনি।

Advertisements

‘তিতলি’ সিরিয়ালের হাত ধরে অভিনয় জগতে প্রবেশ করেন মধুপ্রিয়া। সিরিয়ালটি দর্শক মহলে ছাপ ফেলতে না পারলেও বিভিন্ন কারণে পড়েছিল ট্রোলের মুখে। তবে ডেবিউ ধারাবাহিকের পর আর কোনো সিরিয়ালেই মুখ্য চরিত্রে দেখা যায়নি তাঁকে। এমনকি কাজের পরিমাণও অনেকটা কমিয়ে দিয়েছেন তিনি। বর্তমানে স্টার জলসার ‘তোমাদের রাণী’ সিরিয়ালে পার্শ্ব চরিত্রে দেখা যাচ্ছে মধুপ্রিয়াকে। ওজন বাড়ার কারণেই কি আর মুখ্য চরিত্রে সুযোগ পাচ্ছেন না তিনি?

Advertisements

Madhupriya Chowdhury: 'নায়িকা হতে গেলে আইক্যান্ডি হতে হবে', ওজন বাড়তেই মুখ্য চরিত্র থেকে বাদ মধুপ্রিয়া!

Advertisements

সম্প্রতি এক সাক্ষাৎকারে মধুপ্রিয়া বলেন, তাঁর ওজন বেড়েছে একথা ঠিক। নায়িকা হতে হলে রোগা হতে হবে। গ্যাসট্রিক আলসার, ইনসমনিয়ার মতো রোগ রয়েছে তাঁর। তাই ওজন বাড়ে। পাশাপাশি খেতেও ভালোবাসেন তিনি। মধুপ্রিয়া বলেন, গোটা বিশ্বেই অভিনয় জগতে যদি নায়িকা হতে হয় তবে আকর্ষণীয় ফিগার হতে হবে। অপরাজিতা আঢ্য সবাই হতে পারে না।

Advertisements

তবে মধুশ্রীর কথায়, তিনি শুধু মুখ্য চরিত্রে অভিনয় করতে আসেননি। তাঁর স্বপ্ন ছিল অভিনেত্রী হওয়ার। কেন্দ্রীয় চরিত্রে সুযোগ পাওয়ার জন্য একটা লম্বা সময় অপেক্ষা করতে হয়। তিনি বেশি অপেক্ষা করতে চাননি। টাকা পয়সার বিষয় তো রয়েছেই, পাশাপাশি মধুপ্রিয়া বলেন, নায়িকারা শুধুই ইতিবাচক। তারা সব পারে। কোনো স্তর নেই চরিত্রগুলির। তাই তিনি নিজেই পার্শ্ব চরিত্র এবং নেতিবাচক চরিত্রে অভিনয়ের প্রস্তাব রাখেন। তোমাদের রাণী সিরিয়ালেও পার্শ্ব চরিত্রেই দেখা যাচ্ছে মধুপ্রিয়াকে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই