whatsapp channel

Raj-Subhashree: ১ বছরে পা দিল ছোট্ট ইউভান, শুভেচ্ছায় ভরিয়ে দিলেন নেটিজেনরা

দেখতে দেখতে এক বছর পর করে ফেললো ছোট্ট ইউভান তার চলার পথ। একেবারে জন্ম লগ্ন থেকেই সে রাজ শুভশ্রীর চোখের তারা। সোশ্যাল মিডিয়াতেও এই খুদে জনপ্রিয়। এখন সে শীত গ্রীষ্ম…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

দেখতে দেখতে এক বছর পর করে ফেললো ছোট্ট ইউভান তার চলার পথ। একেবারে জন্ম লগ্ন থেকেই সে রাজ শুভশ্রীর চোখের তারা। সোশ্যাল মিডিয়াতেও এই খুদে জনপ্রিয়। এখন সে শীত গ্রীষ্ম বর্ষা দেখে ফেলেছে। এবার নতুন করে ৩৬৫ দিন গুনবে সে। আবারও বড় হবে। অন্যদিকে রাজ- শুভশ্রীর মাতৃত্বের ও পিতৃত্বেরও বয়স বাড়বে। জীবন এভাবেই এগিয়ে চলে, সাক্ষী রাখে অনেক কিছু। এমন বর্ণময় জীবনে প্রথম মাতৃত্ব যেন না দেখা স্বর্গের মতন। সেই তৃপ্তি নিয়েই আজ ১ বছরের জন্মদিনে মাতোয়ারা শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

Advertisements

বেপরোয়া বা ঝোড়ো জীবনে শুভশ্রী খানিকটা মিষ্টি হওয়ার মতন। রাজ থেমেছেন, শুভশ্রীকে সাথে নিয়েই শুভ সূচনা করেছেন। এরপরেই জীবনে এসেছে অফুরন্ত সাফল্য। পর্দার বাইরে ও পর্দায় সমান জনপ্রিয়তা পান রাজ। এখন তিনি বিধায়ক বটে। তবে পিতৃত্বের এক বছর যেন চূড়ান্ত আনন্দের ঠিকানা লিখে দেয়।

Advertisements

Advertisements

তাহলে আজকের এই শুভদিনে কি কি করছেন টলিউডের এই জনপ্রিয় জুটি? বাড়িতে পুজোর আয়োজন করবেন বলে জানা গেলেও, এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় রাজ শুভশ্রী দুজনেই তাদের ছেলের ছবি পোস্ট করে মিষ্টি মিষ্টি ক্যাপশন দিয়েছেন।

Advertisements

কিছুদিন আগেই বাবা মায়ের সঙ্গে পুরী ভ্রমণে গিয়েছিলেন ইউভান। সেই পুরীর ছবি পোস্ট করে রাজ সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘তোমায় প্রথম জন্মদিনের অনেক শুভেচ্ছা আমার প্রিয় ছেলে!  ইউভান তুমি আমার গর্ব, আমার ভালোবাসা, আমার দুনিয়া আমার সবকিছু।’ অন্যদিকে শুভশ্রী ছেলেকে জড়িয়ে ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন,‘হ্যাপি বার্থ থে মাই জান। ১ বছর হয়ে গেল তুমি একজন মায়ের জন্ম দিয়েছ। তোমার জন্য রইল নিঃশর্ত ভালোবাসা।’

whatsapp logo
Advertisements
Avatar