Hoop PlusTollywood

Soumitrisha Kundu: পাহাড়ে গিয়ে এটা কি করলেন দেবের নায়িকা সৌমিতৃষা!

জি বাংলার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’-এর দৌলতে সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu) বর্তমানে সকলের ঘরের মেয়ে। ধারাবাহিক অফ এয়ার হয়ে গেলেও তাঁর পরিচয় এখনও ‘মিঠাই’ নামেই। ছোট পর্দার গন্ডি ছাড়িয়ে বড় পর্দায় ডেবিউ করতে চলেছেন সৌমিতৃষা। শুরু হয়ে গিয়েছে তাঁর ডেবিউ ফিল্ম ‘প্রধান’-এর শুটিং। এই ফিল্মে মুখ্য চরিত্রে অভিনয় করছেন দেব (Dev)। তাঁর বিপরীতে অভিনয় করছেন সৌমিতৃষা। ফিল্মে অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Banerjee)-কেও। বর্তমানে উত্তরবঙ্গ জুড়ে চলছে ‘প্রধান’-এর শুটিং। তার মাঝেই সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করলেন সৌমিতৃষা।

সৌমিতৃষার শেয়ার করা ছবিতে তাঁর লুক একদম অন্যরকম। পরনে রয়েছে সাদা-আকাশনীল কনট্রাস্টের শিফন শাড়ি ও নীল রঙের ব্লাউজ। লম্বা চুল খোলা রয়েছে। কানে রয়েছে রূপোলি ইয়ারিং ও কপালে ছোট্ট টিপ। মেকআপও যথেষ্ট হালকা। রয়েছে ন্যুড শেডের আইশ‍্যাডো ও লিপস্টিকের ব্যবহার। অর্থাৎ ‘প্রধান’-এ সৌমিতৃষার লুক যথেষ্ট সাধারণ। ছবিতে তাঁকে দেখা যাচ্ছে রাস্তার উপর এক চোখ বন্ধ করে মজাদার মুখভঙ্গী করে পদ্মাসনে বসে থাকতে। মুখে আলতো হাসি। চারপাশের নৈসর্গিক প্রাকৃতিক সৌন্দর্য ক্যামেরাবন্দি হয়েছে। দূরে দেখা যাচ্ছে পাহাড়ের রেখা। ছবিটি শেয়ার করে সৌমিতৃষা লিখেছেন, পাহাড়ে নিয়ে গেলে তাঁর মাথা ঠান্ডা করা যায়। এই ক্যাপশনের সাথে উইঙ্ক ইমোজি, সাদা ও নীল রঙের হার্ট ইমোজি জুড়েছেন সৌমিতৃষা।

সৌমিতৃষার ছবির কমেন্ট সেকশন ভরেছে অনুরাগীদের প্রশংসায়। ‘প্রধান’-এ দেবকে পুলিশ অফিসার দীপক প্রধানের চরিত্রে দেখা যাবে। বর্তমানে জ্বর ও শারীরিক দুর্বলতা সত্ত্বেও শুটিং করছেন দেব। ‘প্রধান’ প্রযোজনা করছেন অতনু রায়চৌধুরী (Atanu Roychowdhury)।

এই ফিল্মটি পরিচালনা করছেন অভিজিৎ সেন (Abhijit Sen)। সব ঠিকঠাক থাকলে আগামী ক্রিসমাসে প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ‘প্রধান’।

whatsapp logo