whatsapp channel

Srabanti Chatterjee: পোশাকের ফাঁকে উঁকি দিচ্ছে চকচকে উরু, জন্মদিনে এ কেমন সাজ শ্রাবন্তীর!

গত ১৩ই আগস্ট ছিল টলিউডের বিখ্যাত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) জন্মদিন। রবিবার ৩৬-এ পা দিলেন অভিনেত্রী। যদিও বয়স নিয়ে তেমন কোনো ছ্যুৎমার্গ ছিল না তার মধ্যে। কারণ, অল্প বয়স…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

গত ১৩ই আগস্ট ছিল টলিউডের বিখ্যাত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) জন্মদিন। রবিবার ৩৬-এ পা দিলেন অভিনেত্রী। যদিও বয়স নিয়ে তেমন কোনো ছ্যুৎমার্গ ছিল না তার মধ্যে। কারণ, অল্প বয়স থেকেই অভিনয় জগতে পা রেখেছিলেন শ্রাবন্তী। অভিনয় ও সৌন্দর্যের জাদুতে মোহিত করেছিলেন দর্শককূলকে। একের পর এক নায়কদের সঙ্গে জুটি বেঁধে চুটিয়ে ছবি করেছেন একটা সময়। তার অভিনয় নিয়ে হয়েছে অনেক লেখালেখি। কিন্তু সম্প্রতি কয়েকবছর অভিনয়ের থেকে ব্যক্তিগত নিয়ে সমালোচনার মুখে পড়তে হয়েছে অভিনেত্রীকে। কারণ একটাই, ব্যক্তিগত জীবনে একের পর এক মানুষের সঙ্গে সম্পর্কস্থাপন ও বিচ্ছেদ।

অভিনেত্রীর কেরিয়ার ও তার জীবন যেন সমান্তরালে তাকে বয়ে নিয়ে গেছে উত্থান ও পতনের দিকে। অভিনেত্রী তার কেরিয়ার শুরু করেন ১৯৯৭ সালে। সেবছর শিশুশিল্পী হিসেবে তিনি ‘মায়ার বাঁধন’ ছবিতে কাজ করেন। তারপর তার জীবনে এসেছে নানা উত্থান পতনের ঘটনা। কিন্তু এসবের মাঝেও একের পর এক সুপারহিট ছবি দর্শকদের উপহার দিয়েছেন অভিনেত্রী। এইসব ছবিতে একাধিক নায়কের বিপরীতে কাজ করেছেন তিনি। এর মাঝে আবার একাধিক বিয়ে ও বিবাহবিচ্ছেদ ঘটলেও তার অভিনেত্রীর কেরিয়ারে তেমন প্রভাব ফেলেনি মোটেই।

আর তাই ৩৫-এও অমলিন অভিনেত্রী। তাই নিজের গ্ল্যামারাস এক ছবি দিয়েই জন্মদিনে নিজেকে মেলে ধরলেন ভক্তদের মাঝে। অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম হইউন্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন। আর এই ছবিতে তোকে দেখা গেল গোল্ডেন লুকে। গোল্ডেন রংয়ের ফিনফিনে অফ শোল্ডার ডিপনেক থাই স্লিটেড শর্ট গাউনে। পোশাকের ফাঁকে উন্মুক্ত হয়েছে তার বক্ষবিভাজিকা ও চকচকে ফর্সা উরু। মূল্যে মানানসই মেকআপ, ঠোঁটে নিউড লিপস্টিক এবং খোলা চুলে আরো বয়সী প্রতিভ হয়েছে তার রূপ।

বাড়ির মধ্যেই অফ-হোয়াইট ডিম আলোতে সাজানো বাড়ির ভেতরেই এই লুকে লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী। কখনো দরজায় দুহাত দিয়ে, কখনো দেওয়ালের সামনে, কখনো আবার সিঁড়ির হাতল ধরে নিজের মতো করে পোজ দিয়ে লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী। এই পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘জন্মদিন স্পেশাল’। আর তার এই লুকে ঘায়েল হয়েছেন তার অনুরাগীরাও। কমেন্টবক্স ভরে উঠেছে সব রঙিন শুভেচ্ছাবার্তায়। তাই ছবিটি ভাইরাল হতে সময় নেয়নি বেশি।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা