Advertisements

Nusrat Jahan: আনারকলি সালোয়ার, ঝুমকোয় পরিপাটি নুসরত, ‘যেন ইদের চাঁদ’, মুগ্ধ নেটিজেনরা

Nirajana Nag

Nirajana Nag

Follow
Advertisements

দেশজুড়ে আজ পালন হচ্ছে খুশির ইদ (Eid)। তারকা থেকে আমজনতারাও সামিল হয়েছেন উৎসব পালনে। এই বিশেষ দিনটা পরিবার পরিজন, আপনজনদের সঙ্গেই কাটান। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়াতেও অনেকেই শেয়ার করছেন ইদ উদযাপনের ছবি, ভিডিও। এই তালিকায় রয়েছেন টলিউড অভিনেত্রী নুসরত জাহানও (Nusrat Jahan)। প্রতি বছরের মতো এ বছরও নেট মাধ্যমে অনুরাগীদের পবিত্র ইদের শুভেচ্ছা জানিয়েছেন তিনি।

সাধারণত মডার্ন পোশাকেই বেশি দেখা যায় নুসরতকে। কিন্তু ইদ উপলক্ষে এদিন একেবারে ট্র্যাডিশনাল সাজেই দেখা মিলল অভিনেত্রীর। সাদা আনারকলি চুড়িদার, কানে মানানসই বড় ঝুমকো দুল, মাথায় পাশা মাঙ্গ টিকা। গ্ল্যাম মেকআপে ঝলমল করলেন নুসরত। ক্যাপশনে অভিনেত্রী সকলকে শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘ইদ মুবারক’।

কমেন্টেও অনুরাগীরা ইদের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রীকে। একজন লিখেছেন, ‘একদম পরীর মতো লাগছে’। আরেকজন লিখেছেন, ‘আপনিই আসল চাঁদ’। একজন আবার কটাক্ষ করেছেন, ‘দুর্গাপুজোর সময়ে যেন সিঁদুর পরে পুজো করতে না দেখি’। এই ধরণের ট্রোলের সঙ্গে অবশ্য নুসরত পূর্বপরিচিত। মুসলিম ধর্মাবলম্বী হলেও হিন্দু উৎসবেও অংশ নিতে দেখা যায় তাঁকে। একাধিক বার দুর্গাপুজো, রথযাত্রা, দীপাবলির মতো উৎসবে অংশ নিতে দেখা গিয়েছে নুসরতকে। তৃণমূলের সাংসদ পদে থাকাকালীন মাহেশের রথযাত্রায় অংশ নিয়েছেন তিনি। দুর্গাপুজোর অষ্টমীতে অঞ্জলি দেওয়া নিয়ে বা হাতে ত্রিশূল নিয়ে ফটোশুট করে ট্রোলের মুখে পড়েছিলেন তিনি। কিন্তু কোনো পাত্তা দেননি নুসরত। নেতিবাচকতার সঙ্গে কীভাবে লড়তে হয় তা বেশ ভালো ভাবেই বুঝে গিয়েছেন নুসরত। যে যাই বলুক না কেন, ট্রোলারদের পাত্তা দেওয়ার মানুষ নন তিনি।

প্রসঙ্গত, বছর তিন আগে সন্তান জন্ম দিয়েছেন নুসরত। মা হয়েছেন তিনি। প্রথম সন্তান ঈশানের জন্ম দেন তিনি। যদিও সোশ্যাল মিডিয়ায় ছেলেকে একেবারেই প্রকাশ্যে আনেন না অভিনেত্রী। অন্যান্য তারকাদের মতো সন্তানকে সোশ্যাল মিডিয়ার সঙ্গে পরিচয় না করিয়ে বরং আড়ালে রাখতেই স্বচ্ছন্দ নুসরত। জীবনসঙ্গী যশ দাশগুপ্তের মতও তেমনি। তাঁরা নিজেরা যদিও নেট মাধ্যমে খুবই সক্রিয়। প্রায়ই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে থাকে তাঁদের ছবি, ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow