whatsapp channel

Kapil Sharma: ‘বড্ড মোটা’, ওজন কমাতে বলা হয়েছিল কপিল শর্মাকে!

কমেডিয়ান কপিল শর্মা (Kapil Sharma) নিজের শোয়ে প্রায়ই সেলিব্রিটি অতিথিদের ক্লাস নেন। অর্থাৎ বিভিন্ন ধরনের অদ্ভুত প্রশ্ন করে তাঁদের বিপাকে ফেলেন। কিন্তু একসময় তিনি নিজেও কম স্ট্রাগল করেননি। তাঁকে শুনতে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

কমেডিয়ান কপিল শর্মা (Kapil Sharma) নিজের শোয়ে প্রায়ই সেলিব্রিটি অতিথিদের ক্লাস নেন। অর্থাৎ বিভিন্ন ধরনের অদ্ভুত প্রশ্ন করে তাঁদের বিপাকে ফেলেন। কিন্তু একসময় তিনি নিজেও কম স্ট্রাগল করেননি। তাঁকে শুনতে হয়েছিল, তিনি মোটা। বডি শেমিং-এর শিকার হয়েছিলেন কপিল। সম্প্রতি নিজের মুখেই এই কথা জানালেন তিনি।

Advertisements

ফিভার এফএম আয়োজিত ‘বাউন্স ব্যাক ভারত’-এ এসেছিলেন কপিল। সেই সময় আরজে নিশান্ত (Nishant)-কে তিনি জানালেন তাঁর জীবনের অজানা দিক। ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’-র সুবাদে প্রথমবার নিজের কমেডি শো হোস্ট করার সুযোগ পেয়েছিলেন তিনি। সেই সময় তিনি কালার্সের অফিসে গিয়েছিলেন। তাঁকে একটি শো সঞ্চালনা করার প্রস্তাব দেওয়া হয়েছিল। বলা হয়েছিল ওই শোয়ে তাঁর সহ-সঞ্চালক থাকবেন মণীশ পল (Manish Paul)। শোয়ের নাম হল ‘ঝলক দিখলা যা’। এরপর ওই শোয়ের প্রযোজনা সংস্থা বিবিসির সঙ্গে কপিলকে দেখা করতে বলেন চ্যানেল কর্তৃপক্ষ।

Advertisements

এরপর কপিল প্রযোজনা সংস্থার সঙ্গে দেখা করতে গেলে ঘটে প্রকৃত ঘটনা। কপিলকে প্রযোজক বলেন, তিনি বড্ড মোটা। তাই তাঁকে ওজন কমাতে হবে। কপিল বিষয়টি তৎক্ষণাৎ চ্যানেল কর্তৃপক্ষকে জানান। তাঁরা কপিলকে আশ্বাস দেন। চ্যানেল কর্তৃপক্ষের তরফে প্রযোজনা সংস্থাকে বলা হয়, কপিল একজন অত্যন্ত ভালো সঞ্চালক। তাঁকে যদি সুযোগ দেওয়া হয়, সময়ের সঙ্গে তিনি নিজের ওজন কমিয়ে নেবেন। এরপরেই সবাইকে অবাক করে দিয়ে কপিল সরাসরি চ্যানেল কর্তৃপক্ষকে বলেন, তাঁরা কোনো কমেডি শো তৈরির কথা ভাবছেন না কেন!

Advertisements

এই ঘটনার আটচল্লিশ ঘন্টার মধ্যে কপিল নিজের একটি প্রস্তাবনা পেশ করেন চ্যানেল কর্তৃপক্ষের কাছে। তাঁর অনুষ্ঠানের পরিকল্পনা ছিল স্ট্যান্ড-আপ কমেডি, স্কেচ কমেডি এবং কস্টিউম কমেডি মিশ্রিত। এই পরিকল্পনা চ্যানেলের পছন্দ হয়ে যায়। সত্তর মিনিটের অনুষ্ঠান তৈরির কথা থাকলেও শুটিংয়ের শেষে তাঁর দৈর্ঘ্য হয়েছিল 120 মিনিট। 2013 সালে একই সঙ্গে ‘ঝলক দিখলা যা’ ও ‘কমেডি নাইটস উইথ কপিল’ সঞ্চালনা করতে শুরু করেন কপিল শর্মা। মাত্র 25 পর্ব দিয়ে পথ চলা শুরু করলেও পাঁচশো পর্বের মাইলস্টোন ছুঁয়েছিল ‘কমেডি নাইটস উইথ কপিল’। 2013 সাল থেকে টানা তিন বছর এই শো চলেছিল। বর্তমানে সোনি টিভিতে ‘দ্য কপিল শর্মা শো’ সঞ্চালনা করছেন কপিল।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Kapil Sharma (@kapilsharma)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media