Ananya Guha: ‘আমরা এখন এক’, বিজয়া দশমীতেই প্রেমিককে নিয়ে সুখবর দিলেন অনন্যা

টেলিপাড়ার 'মুন্নি' ওরফে অভিনেত্রী অনন্যা গুহর (Ananya Guha) প্রেম জীবন এখন সবার সামনেই প্রকাশ্যে। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই প্রেমিকের সঙ্গে তাঁর নানান আদুরে মুহূর্তের ঝলক চোখের সামনে ফুটে ওঠে।…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

টেলিপাড়ার ‘মুন্নি’ ওরফে অভিনেত্রী অনন্যা গুহর (Ananya Guha) প্রেম জীবন এখন সবার সামনেই প্রকাশ্যে। সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ রাখলেই প্রেমিকের সঙ্গে তাঁর নানান আদুরে মুহূর্তের ঝলক চোখের সামনে ফুটে ওঠে। অনন্যার প্রেমিকও কিন্তু যথেষ্ট পরিচিত এবং জনপ্রিয়। সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ সুকান্ত কুণ্ডুর সঙ্গে সম্পর্কে রয়েছেন অনন্যা। তিনি একাধারে একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার এবং ইউটিউবার। আজ বিজয়া দশমীর দিনে সকল মানুষই যখন উমার বিদায় ক্ষণে বিষাদগ্রস্ত, তখন অনন্যা এবং সুকান্ত মজে রয়েছেন নিজেদের প্রেমের উদযাপনে।

আসলে গত বছর এই দিনেই অনন্যা সুকান্তর সম্পর্কের পথচলা শুরু হয়েছিল। এই দিনটাতেই ব্যক্তিগত জীবনে নতুন অধ্যায় শুরু করেছিলেন তাঁরা। এ বছর দশমীর দিনে সম্পর্কের বর্ষপূর্তি হয়েছে অনন্যা সুকান্তর। আর এই বিশেষ দিন উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় এক স্মৃতিমেদুর পোস্ট করেছেন অভিনেত্রী। এই এক বছরে সুকান্তর সঙ্গে কাটানো সেরা দশটি দিনের ছবি শেয়ার করেছেন তিনি। অনন্যা লিখেছেন, ‘তোমার সঙ্গে কাটানো প্রতিটি দিনই স্মরণীয়। আমার স্বপ্নগুলি সত্যি করে তোলার জন্য ধন্যবাদ। আমাদের বয়স এখন এক’। কমেন্টে উত্তরও দিয়েছেন সুকান্ত।

Advertisements

Advertisements

গত জুলাই মাসে নিজেদের সম্পর্কে তাঁরা শিলমোহর দিয়েছিলেন সোশ্যাল মিডিয়ায়। তার আগে থেকেই অবশ্য দুয়ে দুয়ে চার করতে ব্যস্ত ছিলেন নেটিজেনরা। দুজনের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টই যুগল ছবিতে ভরা। ব্যক্তিগত জীবনের সুন্দর মুহূর্ত গুলি তাঁরা ধরে রেখেছেন নেট দুনিয়ার পাতায়।

Advertisements

প্রসঙ্গত, ‘কৃষ্ণকলি’ সিরিয়ালে ‘মুন্নি’ চরিত্রে অভিনয় করে প্রথম জনপ্রিয়তার শিখরে উঠেছিলেন অনন্যা। তাঁর অভিনয় বেশ পছন্দ করেছিলেন দর্শকরা। এরপরে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকেও রিয়া চরিত্রে অভিনয় করে নজর কেড়ে নিয়েছিলেন তিনি। এরপর স্টার জলসাতেও অভিনয় করেন অনন্যা। বর্তমানে স্টার জলসা চ্যানেলে ‘তুঁতে’ এবং ‘শ্রীমান পৃথ্বীরাজ’ সিরিয়ালে অভিনয় করছেন তিনি। অন্যদিকে সুকান্ত ব্যস্ত রয়েছেন নিজের ইউটিউব চ্যানেল এবং টুকটাক অভিনয় নিয়ে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই