whatsapp channel

Koushani Mukherjee: লাল-হলুদে মিশে গেলেন কৌশানী, হট লুকে ঘুম উড়ল নেটিজেনদের

কিছুদিন আগেই কৌশানী মুখার্জী (Koushani Mukherjee) মালদ্বীপ থেকে তাঁর বেশ কয়েকটি ছবি নেটদুনিয়ায় শেয়ার করেছিলেন। বনি সেনগুপ্ত (Bonnie Sengupta)-র পছন্দ হয়েছিল তাঁর ছবি। এমনকি কৌশানীর জন্মদিনে বনি ও কৌশানী দুজনে…

Avatar

কিছুদিন আগেই কৌশানী মুখার্জী (Koushani Mukherjee) মালদ্বীপ থেকে তাঁর বেশ কয়েকটি ছবি নেটদুনিয়ায় শেয়ার করেছিলেন। বনি সেনগুপ্ত (Bonnie Sengupta)-র পছন্দ হয়েছিল তাঁর ছবি। এমনকি কৌশানীর জন্মদিনে বনি ও কৌশানী দুজনে ঘোষণা করেছেন একটি প্রযোজনা সংস্থা খোলার কথা যার মালকিন হবেন কৌশানী। এই সব কিছুর মধ্যেই লাল পোশাকে ভাইরাল হল কৌশানীর কিছু ছবি।

ছবিগুলিতে কৌশানীর পরনে রয়েছে লাল রঙের স্প্যাগেটি স্লিভ ড্রেস। ড্রেসটি ডিপ নেক ও নি লেংথ। তার সাথে আলতো করে কৌশানী ধরে রয়েছেন লাল রঙের ব্লেজার। ঠোঁটে রয়েছে লাল লিপস্টিক ও লম্বা চুল খোলা রয়েছে। হাতে রয়েছে সাদা রঙের ঘড়ি ও কানে জাঙ্ক ইয়ারিং। ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে কৌশানী লিখেছেন লাল রঙের সত্ত্বার কথা। এই ছবিতে কৌশানীর ব্যাকগ্রাউন্ড হলুদ রঙের। নেটিজেনদের একাংশের অত্যন্ত পছন্দ হয়েছে কৌশানীর এই ছবি। কিন্তু ফ্যাশনের দিক দিয়ে দেখতে গেলে অনেকটাই পিছিয়ে কৌশানী। ফটোশুটের আগে ফ্যাশন নিয়ে তাঁর একটু পড়াশোনা করা দরকার।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

ইতিমধ্যেই পয়লা জুন ঘোষণা হয়েছে বনি ও কৌশানীর আগামী ফিল্মের। দেবরাজ সিংহ (Devraj Sinha) পরিচালিত ফিল্মের নাম ‘সব করো প্রেম করো না’। বনি ও কৌশানী ছাড়াও এই ফিল্মে অভিনয় করছেন রজতাভ দত্ত (Rajatabha Dutta), অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharya), বিশ্বনাথ বসু (Biswanath Basu)। উত্তর কলকাতার এক বনেদী পরিবারের ছেলে রনি তার কাকাদের ভয়ে প্রেম করতে ভয় পায়। কিন্তু একদিন তার অফিসে আসে নতুন কলিগ ঈশা। এরপর থেকে কাহিনীতে আসে নতুন মোড়।

এই ফিল্মটি একটি কমেডি ফিল্ম। চলতি মাসের শেষের দিকে শুরু হতে চলেছে এই ফিল্মের শুটিং। ফিল্মের কাহিনী লিখেছেন দেবার্ঘ্য মুখোপাধ্যায় (Debarghya Mukherjee)। সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন অমিত-ঈশান (Amit-Ishaan)।

 

View this post on Instagram

 

A post shared by Koushani (@myself_koushani)

whatsapp logo