Hoop PlusTollywood

Swastika-Jaya: অন্ধকার রুমে সোফার উপরে একি করলেন জয়া-স্বস্তিকা!

বয়স বাড়লে অভিনেত্রীদের জেল্লা কমে যায়, এটাই সাধারণ নিয়ম বিনোদন জগতের। কিন্তু যারা এই নিয়মের উল্টোপথে হাঁটতে চেয়েছেন, স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) তাদের মধ্যে অন্যতম। বয়স পেরিয়েছে ৪০। কিন্তু তাতে কি! স্বস্তিকা মুখোপাধ্যায় মেনে চলেন না এইসব বয়সের ঘেরাটোপ। এখনো তিনি যেমনভাবে সক্রিয় সব ধরণের অভিনয়ের সঙ্গে, তেমনই সাবলীল নিজের খোলামেলা পোশাক-আশাক নিয়েও। তবে এই নিয়মে হাঁটতে দেখা যায় ওপার বাংলার এক অভিনেত্রীকেও। তিনি হলেন জয়া আসহান (Jaya Ashan)। প্রায় এক দশক ধরেই তিনি যুক্ত রয়েছেন টলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে। তবে এখনো তিনি যেমন সক্রিয় অভিনয়ের সঙ্গে, তেমনই আবার প্রায়ই নানা রূপে, নানা অবতারে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের দেখা দেন এই অভিনেত্রী।

জয়া ও স্বস্তিকাকে এই মুহূর্তে টলিউড ইন্ডাস্ট্রির একে অপরের প্রতিদ্বন্দ্বী বললেও খুব একটা ভুল হবেনা। কারণ দুজনের কেউই বাণিজ্যিক ছবিতে তেমন একটা অভিনয় করেন না বর্তমান সময়ে। দুজনেই এখন নিজেদের মেলে ধরেন গবেষণামূলক সব চরিত্রে। অন্যদিকে অভিনয় ছাড়াও ফ্যাশন নিয়েও এই দুই অভিনেত্রী বেশ সচেতন। বয়স চল্লিশ পেরোলেও এখনো যেন দুজনের মধ্যেই দেখা যায় বাঁধভাঙা যৌবনের উত্তাল ঢেউ। আর এই ঢেউয়ে গা ভাসিয়ে ঘায়েল হন তার অনুরাগীরা।

তবে এক ইন্ডাস্ট্রিতে একইরকম কাজ করলেও এখনো দুজন দুজনের সঙ্গে সাক্ষাৎ করেননি জয়া ও স্বস্তিকা। তবে দীর্ঘদিন পর ঘটল তেমনটাই। সংবাদমাধ্যমের দৌলতে একে অপরের সঙ্গে মুখোমুখি সাক্ষাৎ করলেন এই দুই অভিনেত্রী। তবে শুধু সাক্ষাৎ নয়, দুজনের অনেক কাছাকাছি থেকে রূপের জোড়া দাবানলে ভক্তদের ‘ডাবল’ ঘায়েল করলেন এই দুই অভিনেত্রী।‘দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেস’ পত্রিকার ম্যাগাজিন ‘ইনডালজ’র জন্যই এক হয়েছেন জয়া-স্বস্তিকা। আর তাদের একফ্রেমে বন্দি হওয়া সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে এই সংস্থার তরফে এবং লেখা হয়েছে, ‘কে বলেছে এই সময়ে ব্রেকিং নিউজ সম্ভব না? ইনডালজ মাত্রই সেটা করে ফেললো! প্রথমবারের মতো অভিনয়ের দুই দেবী স্বস্তিকা মুখার্জি ও জয়া আহসানকে একসঙ্গে পেলাম আমরা; বাংলা নববর্ষ উপলক্ষে নতুন ফটোশুটের জন্য।’

এই ছবিতে দুজনকেই দেখা গেছে আকর্ষণীয় পোশাকে। দুজনের গিয়েই রংবেরংয়ের প্রিন্টেড ব্লেজার ও অন্তর্বাস। নিম্নাঙ্গে দুজনেই পরেছেন ডেনিমের হটপ্যান্ট। পোশাকের ফাঁকে দেখা গেছে অভিনেত্রী স্বস্তিকার সুগভীর বক্ষবিভাজিকা। অন্যদিকে খোলা চুলে লাস্যময়ী হয়ে উঠেছেন জয়া। এদিকে স্বস্তিকার কার্লি বয়কাট চুলও বেশ নজরকাড়া। মুখে মানানসই মেকআপ ও ঠোটেঁ দুজনেরই নিউড লিপষ্টিক রয়েছে। একটি সোফার উপর একে অপরকে জড়িয়ে বসে আবেদনশীল অভিব্যক্তিতে পোজ দিয়েছেন এই দুই অভিনেত্রী। আর এই ছবি সামাজিক মাধ্যমে মুহূর্তে ভাইরাল হয়েছে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা