whatsapp channel

‘রাজ কুন্দ্রা নিজেই একটা রাবণ, একেই জ্বালিয়ে দাও’, শিল্পার ছেলেকে পরামর্শ দিল নেটজনতা

গত বছরের ন্যায় এই বছরও বেশ উল্লেখযোগ্য কয়েকটি ব্যাপারে। করোনা ভাইরাসের মাহাত্ম্য বাদ দিলে বলিউডে যেই ঝড় উঠেছে গত বছর থেকে তার রেশ এখনো বহাল। কথা হচ্ছে রাজ কুন্দ্রা (Raj…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গত বছরের ন্যায় এই বছরও বেশ উল্লেখযোগ্য কয়েকটি ব্যাপারে। করোনা ভাইরাসের মাহাত্ম্য বাদ দিলে বলিউডে যেই ঝড় উঠেছে গত বছর থেকে তার রেশ এখনো বহাল। কথা হচ্ছে রাজ কুন্দ্রা (Raj Kundra) প্রসঙ্গে। গোটা দেশবাসী জানে, জুলাই মাসে পর্ণকাণ্ডে গ্রেফতার হন শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা।এরপর, সেপ্টেম্বরে ৫০০০০ টাকার ব্যক্তিগত বন্ডে জামিন পান রাজ। ওইদিন, তাঁরই সঙ্গে জামিন পান তাঁর আইটি কোম্পানির প্রধান রায়ান থর্প (Ryan Thorpe)।

Advertisements

রাজ এখন জামিন পেয়ে নিজ আবাসনে রয়েছেন। সাম্প্রতিক তার কোনো টু শব্দটি নেই। তবে, কিছুদিন আগে শিল্পা সংবাদমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন। সেখানে রাজকে নিয়ে প্রশ্ন করা হলে তিনি ক্ষুব্ধ হয়ে পাল্টা প্রশ্ন করলেন, ‘‘আমি কি রাজ কুন্দ্রা? আমাকে কি তাঁর মতো দেখতে? না, না বলুন, আমি কে?’’ শিল্পা আরও বললেন, ‘‘আমি মনে করি, এক জন খ্যাতনামীর কখনও অভিযোগ করা উচিত নয়, একইসঙ্গে কোনও বিষয়ে কৈফিয়তও দেওয়া উচিত নয়।’’ শিল্পা জানালেন, এটিই তাঁর জীবন দর্শন।

Advertisements

রাজকে নিয়ে কোনো মন্তব্য করতেই রাজি নন শিল্পা। এমনকি গণেশ চতুর্থীর দিন দুই সন্তানকে নিয়ে উৎসব পালন করেন শিল্পা। আজ দশেরা অর্থাৎ বাঙালি হৃদয়ে আজ বিজয়া দশমী। এদিন বাংলার বুকে মাকে সিঁদুরে রাঙিয়ে স্বামীর বাড়ি পাঠানো হয়। অন্যদিকে, উত্তর, মধ্য ও পশ্চিম ভারতীয় রাজ্যগুলিতে, উৎসবটি ‘বিজয়াদশমী’ শব্দের প্রতিশব্দ ‘দশেরা’ পালিত হয়। এই অঞ্চলগুলিতে এটি “রামলীলা”-এর সমাপ্তি চিহ্নিত করে এবং রাবণের উপর রামের বিজয়ের কথা স্মরণ করে রাবনের মূর্ত প্রতীকগুলি দুষ্টের প্রতীক হিসাবে আতশবাজি দিয়ে পোড়ানো হয় এবং এটি অশুভ শক্তির ধ্বংসকে চিহ্নিত করে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

Advertisements

সম্প্রতি, পিঙ্ক ভিলা নামে একটি বিনোদন সংস্থা কুন্দ্রা ফ্যামিলির দশেরা উৎসবের ভিডিও শেয়ার করেন ইনস্টাগ্রামে। ভিডিওটি পুরোনো না নতুন বলা যাচ্ছে না, তবে নেট জনতার কমেন্ট চমকে দেওয়ার মতন। কেউ কেউ রাজ কুন্দ্রকেই রাবণ বলে চিহ্নিত করছেন। কেউ কেউ রাজ শিল্পার ছেলের উদ্দেশ্যে বলছেন, রাজের গায়ে আগুন ধরিয়ে দাও, কারণ রাজ হল এই বছরের রাবণ।

whatsapp logo
Advertisements
Avatar