BollywoodHoop Plus

Poonam Pandey: রাস্তায় নেমে গরম ভুট্টার স্বাদ নিলেন পুনম পান্ডে, ভাইরাল ভিডিও

পুনম পান্ডে (Poonam Pandey) খবরে থাকতে পছন্দ করার তুলনায় খবর তৈরি করতে বেশি পছন্দ করেন। এরোটিকা অভিনেত্রী পুনম রিয়েলিটি শো ‘লক-আপ’-এও খবরের শিরোনামে থাকতেন। সেখানে তিনি জানিয়েছিলেন, শৈশব থেকে মানসিক ও শারীরিক নির্যাতনের সম্মুখীন হয়েছিলেন তিনি। তবে ‘লক-আপ’ থেকে বেরিয়েও পুনম কিন্তু নিজের মতো করে স্পটলাইটে রয়েছেন।

আপাতত মুম্বই জুড়ে নেমেছে বর্ষা। তবে এবার বর্ষা ভয়াল রূপ ধারণ করেনি। এই কারণে সেলিব্রিটিরাও বর্ষা ঋতুকে উপভোগ করছেন। রাস্তায় নেমেছেন পুনমও। তাঁর পরনে রয়েছে কমলা রঙের স্প্যাগেটি স্লিভ বডিকন ড্রেস। তার উপর ট্রান্সপারেন্ট রেইনকোট পরেছেন পুনম। চুল যথারীতি খোলা রয়েছে। রাস্তার ধারে ঠেলাগাড়িতে ভুট্টা বিক্রি হতে দেখে সেখানে পৌঁছে গিয়েছেন পুনম। ভুট্টাওয়ালার কাছ থেকে ভুট্টা পুড়িয়ে নিয়ে লেবু ও বিটনুন নিজেই মাখিয়ে ভুট্টায় কামড় বসিয়ে বর্ষাকে উপভোগ করছেন তিনি। ভিডিওটি ভাইরাল হওয়ার সাথে সাথে পুনমের রেইনকোট নিয়ে সকলে আলোচনা করতে শুরু করেছেন। অনেকেই জিজ্ঞাসা করেছেন, পুনম এই ধরনের রেইনকোট কোথা থেকে কিনেছেন!

পুনম সম্প্রতি খবরের শিরোনামে এসেছিলেন অন্তর্বাস না পরে মুম্বইয়ের রাস্তায় ঘুরে বেড়িয়ে। তবে ইদানিং অনেকেই অন্তর্বাস ছাড়া থাকতে পছন্দ করছেন। কারণ অন্তর্বাসের কারণে অধিকাংশ সময় ইনফেকশনের সম্ভাবনা থাকছে। মুম্বইয়ের গ্রীষ্মকেও উপভোগ করেছেন পুনম। আমওয়ালার কাছে গিয়ে আম কিনেছেন তিনি। কিন্তু সেই ভিডিওতে তাঁকে অশ্লীল অঙ্গভঙ্গী করতে দেখা গিয়েছিল। ফলে নেটিজেনদের বিরাগভাজন হয়েছিলেন পুনম।

কয়েক বছর আগে পুনম বিয়ে করেছিলেন স্যাম বম্বে (Sam Bombay)-কে। লাগাতার স্বামীর হাতে নির্যাতিত হতে হতে একসময় পুনম পুলিশের শরণাপন্ন হন। মুম্বই পুলিশের হাতে গ্রেফতার হন স্যাম।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo