whatsapp channel

Tiyasha Lepcha: পোশাক ঠেলে স্পষ্ট বেবি বাম্প, ‘বিয়ের আগেই প্রেগনেন্ট তিয়াশা!’ তুঙ্গে বিতর্ক

ডেবিউ সিরিয়ালের মাধ্যমেই জনপ্রিয়তার শিখরে উঠেছেন, টেলিভিশনে এমন অভিনেত্রীদের সংখ্যা কম নয়। আর এই তালিকায় যাঁর নাম শুরুর দিকেই থাকবে তিনি হলেন তিয়াশা লেপচা (Tiyasha Lepcha)। 'কৃষ্ণকলি' সিরিয়ালে শ্যামা চরিত্রে…

Avatar

Nirajana Nag

ডেবিউ সিরিয়ালের মাধ্যমেই জনপ্রিয়তার শিখরে উঠেছেন, টেলিভিশনে এমন অভিনেত্রীদের সংখ্যা কম নয়। আর এই তালিকায় যাঁর নাম শুরুর দিকেই থাকবে তিনি হলেন তিয়াশা লেপচা (Tiyasha Lepcha)। ‘কৃষ্ণকলি’ সিরিয়ালে শ্যামা চরিত্রে অভিনয় করে গোটা বাংলার দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি। প্রথম ধারাবাহিকই অভাবনীয় সাফল্য এনে দিয়েছিল তিয়াশাকে। যদিও দ্বিতীয় ধারাবাহিক সেই তুলনায় একেবারেই দাগ কাটতে পারেনি দর্শক মনে। উপরন্তু এখন পেশাগত কারণের বদলে ব্যক্তিগত কারণের জন্যই বারংবার চর্চায় উঠে আসেন তিয়াশা।

কিছুদিন আগেও তাঁর ব্যক্তিগত জীবনে সম্পর্কের টানাপোড়েনের কারণে চর্চায় উঠে এসেছিলেন তিয়াশা। অভিনেতা সোহেল দত্তের সঙ্গে তাঁর সম্পর্কের গুঞ্জন তীব্র হওয়ার পর মাঝে হঠাৎ করেই ছড়িয়ে পড়ে তাঁদের বিচ্ছেদের খবর। সেই গুঞ্জন স্তিমিত হতে না হতেই এবার নতুন কানাঘুষো শুরু তিয়াশাকে নিয়ে। তিনি নাকি অন্তঃসত্ত্বা! সাম্প্রতিক একটি রিল ভিডিও দেখেই টেলিপাড়ায় চরমে উঠেছে গুঞ্জন।

Tiyasha Lepcha: পোশাক ঠেলে স্পষ্ট বেবি বাম্প, 'বিয়ের আগেই প্রেগনেন্ট তিয়াশা!' তুঙ্গে বিতর্ক

ব্যাপারটা খোলসা করেই বলা যাক। কৃষ্ণকলি জুটি তিয়াশা এবং নীল ভট্টাচার্য দর্শকদের দাবিতে আবারো ফেরে ‘বাংলা মিডিয়াম’এ। সেই ধারাবাহিক তেমন ছাপ ফেলতে না পারলেও সোশ্যাল মিডিয়ায় কিন্তু এই জুটির জনপ্রিয়তা দেখার মতো। প্রায়ই একসঙ্গে রিল ভিডিও বানাতে দেখা যায় তাঁদের। সম্প্রতি এমনি একটি মজার ভিডিওতে একসঙ্গে দেখা মেলে নীল তিয়াশার। আর সেখানেই অভিনেত্রীকে দেখে শুরু কানাঘুষো।

হলুদ রঙের একটি আনারকলি সালোয়ার কামিজ পরেছিলেন তিয়াশা। নেটিজেনদের একাংশের দাবি, এই ভিডিওতে অভিনেত্রীকে দেখেই মনে হচ্ছে তিনি অন্তঃসত্ত্বা। তাঁর বেবি বাম্প বোঝা যাচ্ছে বলে দাবি করেছেন অনেকে। একজন লিখেছেন, ‘এই প্রথম তিয়াশাকে দেখলাম তো মনে হল প্রেগনেন্ট’। আরেকজনের প্রশ্ন, ‘তিয়াশা প্রেগনেন্ট নাকি?’ তবে নেট নাগরিকরা যতই প্রশ্ন করুন না কেন, কোনো জবাবই দেননি তিয়াশা। সোশ্যাল মিডিয়ায় তিনি সক্রিয় থাকলেও বাংলা মিডিয়ামের পর আর কোনো প্রোজেক্টে দেখা যায়নি তাঁকে। অনুরাগীরা অপেক্ষায় রয়েছেন তিয়াশার নতুন সিরিয়ালের ঘোষণার জন্য।

Avatar

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই