Hoop StoryHoop Viral

Viral: প্রিয় গান না বাজানোয় বিয়ের মন্ডপে মন খারাপ কনের, ভাইরাল ভিডিও

বাবার একমাত্র মেয়ে বিয়ের পরে শ্বশুর বাড়ি যাবে। পিতৃগৃহে মেয়েরা বেশ আদর এই লালিত পালিত হয়। আর যদি বাবার একটা মাত্র মেয়ে হয়, তাহলে তো কথাই নেই আদর শেষ হতে চায় না। মুখ থেকে কোন কথা বেরোনোর আগেই বাবা হাজির করতো সেই মেয়ের সামনে সেই জিনিসটি এনে। আজ মেয়ে শ্বশুর বাড়ি যাচ্ছে, তাই বাবার মনে খুব কষ্ট। আপনি হয়তো ভাবছেন এসব কেন বলছি হ্যাঁ, সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও ভাইরাল হয়েছে, যেখানে দেখা যাচ্ছে, বিয়ের মন্ডপে নিজের পছন্দসই গান বাজানো হয়নি বলে মনে বেজায় চটে গেছে। চটে গিয়ে মন খারাপ করে রয়েছে। বোঝাই যাচ্ছে, কতটা বাবার আদরের মানুষ হয়েছে মানে ‘পান থেকে চুন’ খসলেই মেয়ের মন খারাপ হয়ে যায়।

কি বাড়িতে থাকা নিজের কন্যার সঙ্গে একটুখানি মিল লাগছেনা? মেয়েরা একটু বাবা ন্যাওটা হয়। আর বাবা পছন্দ মতন জিনিস না আর নেই মুখে একবার এভার করে বসে থাকে ছোট্ট মেয়ে। এই মেয়েও যে ছোট বেলা থেকে অনেক ভালোবাসা পেয়ে বড় হয়েছে তা বোঝাই যাচ্ছে। যতই বিয়ে হয়ে যাক না কেন অভিমান কিন্তু সেই একই রকম আছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে। আর হবে নাই বা কেন মেয়ের এমন দশা দেখে অনেকেই তো বাড়িতে থাকা ছোট্ট পরীর সঙ্গে মিল খুঁজে পাচ্ছেন। আর মনে মনে হয়তো ভাবছেন বাড়ির পরীটা যখন বিয়ে দেবেন তখন যেন তার মনের মতন সব কিছু হয়। না হলেই কিন্তু মেয়ের অভিমানে মুখ একেবারে ভার হয়ে যাবে।

এসবের মধ্যে ও সোশ্যাল মিডিয়ায় মাঝে মাঝে পাওয়া যায় কন্যাভ্রূণ হত্যার খবর মেয়েদেরকে জন্মের পরে নানান রকম অত্যাচারের শিকার হতে হয়। যে ভারতবর্ষে এই দিক আছে সেই ভারতবর্ষে কিন্তু অনেক ভালো দিকও আছে। অন্তত এই ভিডিওটি তাই প্রমাণ করছে। আপনিও যদি আপনার বাড়ির ছোট্ট কন্যা সঙ্গে এই মেয়ের মিল পান তাহলে অবশ্যই ভিডিওটি একবার দেখে নিন –

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo