Hoop StoryHoop Viral

ছোট প্যাকেট বড় ধামাকা; দেশাত্মবোধক গান গেয়ে তাক লাগালো খুদে, প্রশংসার বন্যা নেট নাগরিকদের

‘সারে জাহা সে আচ্ছা’ গানটি গাইছে এক ছোট্ট বাচ্চা ছেলে। বাচ্চার নাম যদিও জানা যায়নি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে এই বাচ্চা ছেলেটির গান। স্কুল ড্রেস পরা এই ছোট্ট ছেলেটির গান পৌঁছে গেছে দেশ কাল সীমানার বাইরে অনেক দূরে। ভিডিওটি একেবারে ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। হাতে একটা মুঠোফোন থাকলেই কয়েক নিমেষেই ভিডিও গুলো পৌছে যায় দেশকাল সীমানার বাইরে। করোনা ভাইরাসের জন্য যখন প্রত্যেকটি মানুষের জীবন বন্ধ ঘরের মধ্যে কার্যত গৃহবন্দি অবস্থায় কাটছে। তখন মানুষের জীবনের সাথে সাথে মনের অবস্থা ক্রমশ ক্ষতির দিকে যাচ্ছে। আর এই রকম পরিস্থিতিতে ইউটিউব এর এই একেকটি ভিডিও মানুষের জন্য অক্সিজেন বহন করে নিয়ে আসে। কখনো কাউকে আনন্দ দিচ্ছে কখনো আবার কাউকে উৎসাহিত করছে তাদের কেউ নতুন করে কিছু শুরু করার জন্য।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, সেলিব্রেটিদের নানান রকম কীর্তিকলাপ থেকে শুরু করে নতুন নতুন প্রজন্মদের একটা প্রতিভার প্রকাশ করার অন্যতম প্লাটফর্ম হয়েছে সোশ্যাল মিডিয়া। এর মাধ্যমে সাধারন থেকে অতি সাধারণ, যাদের মধ্যে প্রতিভা রয়েছে তারা খুব সহজেই উঠে আসে সকলের মধ্যে।

আগেকার দিনে নিজের প্রতিভা প্রকাশ করার জন্য টেলিভিশন বা রেডিও একটা অডিশনের ওপর নির্ভর করত। হংসরাজ নামে এক বাংলা সিনেমায় আমরা দেখেছি একটা গান গাওয়ার জন্য কত কষ্টই না করতে হয়েছিল। বাস্তব চিত্রটা আগেকার দিনে তেমনই ছিল। কিন্তু বর্তমানে চিত্রটা অনেকটাই বদলেছে। যুগ এগিয়েছে সামনের দিকে।

বাচ্চা ছেলেটির অসাধারণ এই দেশাত্মবোধক গান প্রত্যেকটি মানুষের মনের মনিকোঠায় ছুঁয়ে গেছে। ভিডিওটি শেষ হওয়ার সাথে সাথে সে কিন্তু জয় হিন্দ বলতে একবারের জন্য ভুলে নেই তার অসাধারণ গানের গলা মানুষকে যেন উদ্দীপিত করেছে। ভিডিওটি প্রায় ১৪ হাজার মানুষ দেখে ফেলেছেন। অনেকেই কমেন্ট করেছেন ‘ছোটা প্যাকেট বড়া ধামাকা’। বয়সে ছোট হলে কি হবে তার মধ্যে রয়েছে একেবারে ব্যোম।

দেখে নিন ভাইরাল ভিডিও –

whatsapp logo