Hoop VideoHoop Viral

শরীরের জ্বালা মেটাতে কুকীর্তি, উল্লুর এই ওয়েব সিরিজ দেখুন দরজা বন্ধ করে

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হবে।

তবে এটা বললেও ভুল হয় যে, শুধুমাত্র নতুন প্রজন্ম পুরনো প্রজন্মের মানুষরাও কিন্তু এই ধরনের প্লাটফর্মে গিয়ে সিরিজ দেখে আসেন খুব সহজেই। আসলে বর্তমানে মানুষের হাতে সময় অনেক কমে গেছে, তাই তো এই ধরনের প্লাটফর্মে ওয়েব সিরিজগুলোর সময়সীমা অনেক কম। ছোটগল্পকে কম সময়ের মধ্যে বুঝিয়ে দেওয়ার চেষ্টা করা হয়। তাইতো নতুন প্রজন্মের কাছে এই ধরনের সিরিজ গুলি বেশ বা জনপ্রিয়তা পাচ্ছে।

কবিতা ভাবী 3 (পর্ব 4) হল ফয়সাল সাইফ পরিচালিত একটি হিন্দি ইরোটিক ড্রামা ওয়েব সিরিজ। এতে অভিনয় করেছেন কবিতা রাধেশ্যাম (কবিতা ভাবী), শান মিশ্র (রাজ), রেখা মোনা সরকার (রাগিনী), রুশালি (মঙ্গলা), সংকেত সিং চৌহান (মুকেশ)।এই গল্পে দেখা যাচ্ছে, কবিতা ভাবী একটি খামারবাড়ি দেখতে যান। শুধুমাত্র এটি খুঁজে বের করতে যে জায়গাটি ভূতুড়ে কিনা। তার শ্বশুর, দেওর রাজ, তার বঊ মঙ্গলার ভূতের দ্বারা আবিষ্ট হয়, যাকে তার স্বামী লেসবিয়ান হওয়ার কারণে হত্যা করেছিল।

কিন্তু গল্প কিছুক্ষণ যাওয়ার পরে দেখা যায়, যে সেই ভূত কবিতা ভাবীর সঙ্গে একটা চুক্তি করতে চায়। তারপরে কি হয় তা দেখার জন্য আপনাকে অবশ্যই ট্রেইলার দেখতে হবে। ট্রেলার দেখে যদি আপনার পছন্দ হয় তাহলে এই অ্যাপটি আপনাকে সাবস্ক্রিবশন নিয়ে অবশ্যই পুরো সিরিজটি দেখতে হবে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক