Hoop ViralHoop Story

বহু বছর পর প্রতিযোগীর সঙ্গে কোমর দুলিয়ে নাচলেন করিশ্মা কাপুর, রইলো ভিডিও

Advertisements

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। কখনো কোনো প্রতিভা, কখনো আবার বনের পশু পাখিদের নানান আদব-কায়দা। যা দেখার জন্য আগেকার দিনে টেলিভিশনের উপর নির্ভর করতে হতো। বা বারবার দেখতে ইচ্ছা করলেও তা সম্ভব হতো না তবে বর্তমানে হাতে একটা মুঠোফোন থাকলেই আর সোশ্যাল মিডিয়ায় এদিক ওদিক ঘুরে বেড়ালে সেই সুযোগ পাওয়া যায় নিমেষের মধ্যে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হচ্ছে। যেখানে দেখা যাচ্ছে, একটি ডান্স রিয়েলিটি শোতে বিচারকের আসনে উপস্থিত হয়েছেন করিশ্মা কাপুর। এক প্রতিযোগী তার হাঁটুর বয়সী তার সঙ্গে ‘মেতো রাস্তে সে যা রাহাতা, ভেলপুরি খা রাহা থা’ গানের সঙ্গে কোমর দোলান অভিনেত্রী। করিশ্মার করিশ্মা দেখে সবাই অবাক হয়েছেন। এই বয়সেও তার এত সুন্দর রূপ ও লাবণ্য দেখে সত্যিই চোখ ধাঁধিয়ে যায়, তবে তার সঙ্গে পাল্লা দিয়ে নেচেছে সত্য প্রতিযোগী।

একসময় করিশ্মা কাপুরের অসাধারণ অভিনয় এবং নৃত্যশৈলী দেখে প্রত্যেকে এই অবাক হয়েছিলেন এবং তার চোখ জুড়ানো সৌন্দর্য প্রত্যেকটা পুরুষের মনের মধ্যে এক শিহরণ সৃষ্টি করেছিল সেই শিহরণ এখনো যে বর্তমান আছে তা ভিডিওটি শেয়ার দেখে বোঝা গেছে, ভিডিওটি সোশ্যাল মিডিয়া দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়ে গেছে। প্রত্যেকে করিশ্মার পরীক্ষার সময় দেখে অবাক হয়েছেন এবং প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

দেখে নিন ভাইরাল ভিডিও -»