whatsapp channel

Sreemoyee Chattaraj: সাদা তোয়ালে জড়িয়ে কার অপেক্ষায় শ্রীময়ী! উষ্ণতার ঝড় নেট দুনিয়ায়

গত কয়েক মাস ধরে চর্চার শিরোনামে উঠে এসেছেন শ্রীময়ী চট্টরাজ (sreemoyee chattaraj)। কাঞ্চন মল্লিক (kanchan Mullick)-এর রাজনৈতিক সহকর্মী হওয়া সত্ত্বেও তাঁর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলেছেন কাঞ্চনের স্ত্রী পিঙ্কি (pinky Banerjee)।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গত কয়েক মাস ধরে চর্চার শিরোনামে উঠে এসেছেন শ্রীময়ী চট্টরাজ (sreemoyee chattaraj)। কাঞ্চন মল্লিক (kanchan Mullick)-এর রাজনৈতিক সহকর্মী হওয়া সত্ত্বেও তাঁর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলেছেন কাঞ্চনের স্ত্রী পিঙ্কি (pinky Banerjee)। এমনকি কাঞ্চন ও শ্রীময়ীর নামে থানায় এফআইআর দায়ের করেছেন তিনি। কিন্তু শ্রীময়ী এই সব ঘটনা গায়ে মাখা ছেড়ে দিয়েছেন। তিনি নিজের মতো করে বাঁচছেন। সম্প্রতি শ্রীময়ীর শেয়ার করা একটি ভিডিও নেটদুনিয়ায় তোলপাড় ফেলে দিয়েছে।

Advertisements

এই ইন্সটাগ্রাম রিলটিতে শ্রীময়ীর পরনে রয়েছে সাদা তোয়ালে। শ্রীময়ীকে দেখে মনে হচ্ছে, তিনি সদ্যস্নাতা। দুধ-সাদা বিছানায় বসে কখনও শ্রীময়ী হার্ট শেপের বেলুনকে ধরার চেষ্টা করছেন, কখনও বা হাসিমুখে কারোর কথা ভাবছেন। ইন্সটাগ্রাম রিলের ব্যাকগ্রাউন্ড সং হল ‘মেরে খাবোঁ মে যো আয়ে’। শ্রীময়ীর শেয়ার করা ইন্সটাগ্রাম রিল নিয়ে যে যাই বলুন না কেন, তা শ্রীময়ীর কানে পৌঁছাচ্ছে না।

Advertisements

কারণ কাঞ্চ মল্লিককে নিয়ে বিতর্ক শুরু হওয়ার পর থেকে নিজের কমেন্ট বক্স অফ করে দিয়েছেন শ্রীময়ী। এই মুহূর্তে তিনি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’-তে রাধারানীর ভূমিকায় অভিনয় করছেন। এছাড়াও তিনি তৃণমূল কংগ্রেসের সক্রিয় কর্মী।

Advertisements

শ্রীময়ী অত্যন্ত ক্ষুব্ধ হয়েছেন কাঞ্চন সংক্রান্ত বিতর্কে তাঁকে জড়ানোয়। তিনি বলেছেন, পিঙ্কির ফিল্ম ব্যাকগ্রাউন্ড রয়েছে। তবে তাঁর নেই। তাঁকে যথেষ্ট লড়াই করে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরি করতে হচ্ছে। তাছাড়া তিনি একা ও অবিবাহিতা। ফলে বিতর্ক তাঁর কেরিয়ারে প্রভাব ফেলতে পারে বলে মনে করেন শ্রীময়ী।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media