Hoop StoryHoop Viral

Viral: বিয়েতে হাজির প্রাক্তন প্রেমিক, আচমকা হবু বরের সামনে সিঁদুর পরালেন কনেকে, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়। কখনো মজার ভিডিও, কখনো আবার দুঃখের ভিডিও, তবে সম্প্রতি বিয়ের সিজন চলছে। চারিদিকে একেবারে সানাই বেজেছে। এদিকে ক্যাটরিনা কাইফ, ভিকি ছাড়াও আপনার আশেপাশে পাড়ায় ছেলে মেয়েদের বিবাহ অনুষ্ঠান হচ্ছে। তাই ভিকি ক্যাটরিনার বিয়ে নিয়ে যতই আলোচনা হোক না কেন বর্তমানে কিন্তু সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল ছোটখাটো বিয়ের অনুষ্ঠান এই ধরনের বিবাহ অনুষ্ঠানে কিছু না কিছু করা হচ্ছে যাতে সহজে সাধারণের চোখে পড়ে। কখনো আনন্দ কখনো আবার এই ধরনের বিবাহের অনুষ্ঠানের মধ্যে আছে নানান রকমের শিক্ষামূলক বার্তা।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। যে ভিডিওটি ঘটেছে উত্তরপ্রদেশের এক বিয়েবাড়িতে। বিবেক পান্ডে নামে এক ব্যক্তি এই ভিডিওটি শেয়ার করেছেন টুইটারের সাহায্যে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে ঝড়ের গতিতে। হবু বর এর সামনে প্রাক্তন প্রেমিক সিঁদুর পরিয়ে দিচ্ছে নতুন কনেকে। বরের উদার মানসিকতা দেখে অনেকেই বরকে প্রশংসা করেছেন। সিঁথিতে সিঁদুর পড়ার পরপরই মেয়ের বাড়ির লোক প্রেমিককে বেধড়ক মারতে শুরু করে। ঘটনাটি একেবারে ক্যামেরাবন্দি করে ফেলে বিয়ে বাড়িতে আসা আত্মীয়-স্বজনরা।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় আসার সঙ্গে সঙ্গেই রীতিমত তোলপাড় শুরু হয়ে গেছে। এমন ঘটনাও আবার হয় নাকি, অনেকে তো জিজ্ঞাসা করেছেন। তবে যাই হোক, উত্তরপ্রদেশের এমন বিয়ে বাড়ি। কিন্তু আপাতত প্রত্যেকেই দেখে ফেলেছেন। অনেক জনের কাছে পৌঁছে গেছে মুহুর্তের মধ্যে ভিডিওটি। বর্তমানে বিয়ে বাড়ি ঘিরে এমন সব কাণ্ড ঘটে। যা দেখে আপনি হাসবেন না কাঁদবেন কিছুতেই বুঝতে পারবেন না। তবে শেষ পর্যন্ত ওই যুবতী কাকে স্বামী হিসেবে মেনে নিয়েছিল এই সত্য জানা যায়নি।

চটজলদি দেখে ফেলুন অসাধারণ সেই হাসির ভিডিও –

whatsapp logo