whatsapp channel

Bhojpuri Song: প্রিয়াঙ্কাকে আরো কাছে পেয়ে নিয়ন্ত্রণ হারালেন পবন সিং, দরজা বন্ধ করে দেখুন

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav Nirahua) , আম্রপালি দুবে (Amrapali Dubey), খেসারিলাল যাদব (Kheshari lal Yadav), কাজল রাঘওয়ানি (Kajal Raghwani), অক্ষরা সিং (Akshara Singh), মোনালিসা (Monalisa),…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav Nirahua) , আম্রপালি দুবে (Amrapali Dubey), খেসারিলাল যাদব (Kheshari lal Yadav), কাজল রাঘওয়ানি (Kajal Raghwani), অক্ষরা সিং (Akshara Singh), মোনালিসা (Monalisa), পবন সিং (Pawan Singh)-দের পাশাপাশি প্রিয়াঙ্কা পন্ডিত (Priyanka Pandit)-ও তৈরি করেছেন নিজের স্থান। কেরিয়ারের গোড়ার দিকে ভোজপুরি ফিল্মে ছোট চরিত্রে অভিনয় করলেও পরবর্তীকালে নায়িকা হিসাবে একাধিক ফিল্মে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। তবে 2018 সালে উদ্যোগপতি দেবেন্দ্র তিওয়ারি (Devendra Tiwari)-র সাথে তাঁর বিয়ের পর কাজের সংখ্যা যথেষ্ট কমিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা।

Advertisements

তিনি শ্রীকৃষ্ণের ভক্ত। অধিকাংশ সময় কৃষ্ণের আরাধনা করেই সময় কাটে তাঁর। তবে প্রিয়াঙ্কার সাথে পবনের জুটির অনস্ক্রিন রসায়ন দর্শকদের বিশেষ পছন্দের ছিল। এই কারণে এত বছর পরেও এই জুটির উপর পিকচারাইজড গান ‘পাতর কোমরিয়া’ এখনও হিট। এই মিউজিক অ্যালবামটির নাম ‘লাগি নাহি ছুট্টে রামা’। ‘পাতর কোমরিয়া’ গানের শুরুতে দেখা যায়, চাষের জমিতে ট্র্যাক্টর চালাচ্ছেন পবন। তাঁর পরনে হলুদ রঙের শার্ট ও অফ হোয়াইট ট্রাউজার। দূর থেকে পবনের দিকে ছুটে আসছেন প্রিয়াঙ্কা। তাঁর পরনে রয়েছে সবুজ রঙের লেহেঙ্গা-চোলি ও হলুদ ওড়না। পবনের জন্য দুপুরের খাবার নিয়ে এসেছেন প্রিয়াঙ্কা। তাঁকে দেখে ট্র্যাক্টর থেকে নেমে পড়েন পবন। ক্ষেতের মাঝেই শুরু হয় পবন ও প্রিয়াঙ্কার নাচ।

Advertisements

পবন নায়িকাকে জড়িয়ে ধরে তাঁর সৌন্দর্যের প্রশংসা করেন। প্রিয়াঙ্কা তাঁর স্ত্রী। পবনের কাছে নিজের অর্ধাঙ্গিনী সবচেয়ে সুন্দরী। প্রিয়াঙ্কার পাতলা কোমর তাঁর মন কেড়ে নিয়েছে। প্রিয়াঙ্কাও গানের সুরে পবনের প্রতি তাঁর ভালোবাসা প্রকাশ করেন।

Advertisements

পবন বলেন,সূর্যের কিরণ ও চন্দ্রের উজ্জ্বলতা প্রিয়াঙ্কার কাছে ফিকে হয়ে গিয়েছে। এই গানের ভিডিওর ভিউ এখনও অবধি এগারো লক্ষ অতিক্রম করেছে।

Advertisements
whatsapp logo
Advertisements