Hoop VideoHoop Viral

VIRAL: বেডরুমে আম্রপালি ও মোনালিসার সঙ্গে রোম্যান্স করতে ব্যস্ত নিরাহুয়া, দেখুন ভোজপুরি গানের ভিডিও

আজকের দুনিয়ায় ওয়েব সিরিজ যেমন রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছে তেমনই জনপ্রিয় হয়ে উঠছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির বিশেষ বিশেষ কিছু মিউজিক ভিডিও। মাঝে মধ্যে জনপ্রিয় হচ্ছে ভোজপুরি সিনেমার ডায়লগ। ইউটিউবের জনপ্রিয় গানের তালিকায় ভোজপুরি গানের ভিডিও এখন রমরমা। আট থেকে আশি দেখছে ভোজপুরি গানের গরম গরম ভিডিও।

এই মুহূর্তে আম্রপালি (Amrapali Dubey) ও নিরাহুয়া’র (Nirahua) জুটি সবথেকে বেশি জনপ্রিয়। তাই এদের কোনো মিউজিক ভিডিও মুক্তি পেলেই সেটি ভাইরাল হতে কয়েক মিনিট লাগে। তবে আজকে যেই ভিডিও নিয়ে আলোচনা করা হচ্ছে সেখানে আম্রপালি দুবের পাশাপাশি আছেন বঙ্গ তনয়া মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিতে মোনালিসা (Monalisa) একজন জনপ্রিয় অভিনেত্রী। তিনি হিন্দি টেলিভিশনে যেমন কাজ করেছেন, তেমনই কাজ করেছেন ভোজপুরি ইন্ডাস্ট্রিতে। কিছু বছর আগে বাংলা ওয়েব সিরিজেও তাকে দেখা গিয়েছে বোল্ড বৌদির চরিত্রে।

এবারের মিউজিক ভিডিওতে উপস্থিত আছেন আম্রপালি ও মোনালিসা এবং নায়ক নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব। গানটির নাম, “মাথা ফেল হো গেল” (Matha Fail Ho Gail)। ভোজপুরি সিনেমা “রাজা বাবুর” গান এটি। এই সিনেমায় নিরাহুয়া ও আম্রপালির অনস্ক্রিন কেমিস্ট্রি ছিল দেখার মতন। পাশাপাশি মোনালিসাকে ভিডিওতে পাওয়া গিয়েছে পিঙ্ক মামনি হিসেবে। গানে, এই ত্রয়ী জুটির মিষ্টি রোমান্স তারিয়ে উপভোগ করেছেন বহু দর্শক, ঠিক সেই কারণে এখন “মাথা ফেল হো গেল” গানটি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। চলুন দেখে নেওয়া যাক ভাইরাল হওয়া ভিডিওটি।

whatsapp logo