Hoop VideoHoop Viral

Web Series: প্রেম দিবসে চাদরের নীচে জমবে রোমান্স, দেখুন ঘাম ঝরানো ৫টি ওয়েব সিরিজ

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্ম কে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা।

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হবে।

১) শাহাদ (Shahad):  ওয়েব সিরিজে অভিনয় করেছেন প্রিয়া গামারে, বরুণ সাগর, প্রশান্ত রাই এবং মঞ্জু আগরওয়াল। যদি প্রিয়া গামরের অভিনয় দক্ষতার অনুরাগী হন এবং মনোমুগ্ধকর উপস্থিতির ভক্ত হন, তবে এটি আপনার দারুন লাগবে। এতে বাবার সাথে সম্পর্ক হবে প্রিয়ার। এই ভিডিও ২৩ সেপ্টেম্বর রিলিজ করেছে। ওটিটি প্লাটফর্মে রিলিজ হওয়া আরো একটি অ্যাডাল্ট ওয়েব সিরিজ এটি। যা নেট নাগরিকদের রাতের ঘুম কেড়ে নিল। ভিডিওগুলোতে প্রিয়া গামরের অসাধারণ অভিনয় মানুষকে বেশ টেনেছে। শুধুমাত্র অভিনয় নয়, তাই অসাধারণ কথাগুলো মানুষ কিন্তু বেশ তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন।

২) তাক ( aak) (Ullu): গল্পটি শৈলেশ নামের একজন জিম ট্রেনারকে নিয়ে। যিনি আলফা ফিটনেস নামের একটি জিমে কাজ করতেন। শৈলেশ একজন জনপ্রিয় প্রশিক্ষক। মহিলারা তাকে নিয়ে পাগল। পরবর্তীতে সিরিজে হয়ে ওঠেন এক নম্বর প্লেবয়। কিন্তু তারপরে কি হয় তা দেখতে গেলে অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজ দেখতে হবে।

৩) ullu তে পালাং টোড় এ সিসকিয়ান পার্ট টু (Siskiyaan) বেরোলো। শ্বশুর, বৌমার একটা অবৈধ সম্পর্ককেই এখানে প্রতিষ্ঠা করার চেষ্টা করা হয়েছে। ছেলেরা না থাকার সুযোগে দুই ছেলের বৌমার সাথেই একটা শারীরিক সম্পর্ক বানিয়েছিলেন। পরে তা বুঝতে পারেন দুই গৃহবধূ। বড় বউ শ্বশুর এর সামনেই বাড়ির এক কর্মচারীর সাথে সম্পর্ক বানায়। যা দেখে বেজায় চটে যান শ্বশুর। কিন্তু তারপর কি হয় তা দেখতে আপনাকে পুরো সিরিজ দেখতে হবে –

৪) Betab Ishq: উল্লুতে রিলিজ হয়েছে নতুন একটি ওয়েব সিরিজ ট্রেলার। যদিও এর প্রথম অংশটি মানুষের মনে অনেক বেশি আনন্দ দিতে পেরেছিল। সেই থেকেই তার দ্বিতীয় অংশটির রিলিজ করা হয়েছে। তবে পুরোটা এখনো বেরোয়নি সম্প্রতি ট্রেলার বেরিয়েছে আর তা দেখেই মানুষ একেবারেই তারিয়ে তারিয়ে উপভোগ করেছেন। এখানে অভিনয় করেছেন ভারতী ঝা, রিধিমা তিওয়ারি, অনিরুদ্ধ সিং, পবন শর্মা। এখানে দেখা যাচ্ছে, একটি বাড়িতে দুটি বোন থাকে, যারা খুব রোমান্টিক এবং তারা একজন পুরুষকে তার সাথে সম্পর্ক স্থাপনের জন্য আকৃষ্ট করে। এক বোন অন্য বোনকে জুসের সাথে কিছু ওষুধ দেয়, তারা এটি মিশিয়ে দেয়। তারপর এক যুবক এসে তার সাথে মাখো মাখো রোমান্সে মাতলেন।

৫) mom and daughter: উল্লু তে অসাধারণ একটি সিরিজ রিলিজ হয়েছে, যেখানে দেখতে পাওয়া যাচ্ছে মা এবং মেয়েকে। এখানে দেখতে পাওয়া যাচ্ছে মা একটা পার্টির জন্য বাইরে বেরিয়েছে এবং তার মেয়ে অনন্যা তার বন্ধু কার্তিককে বাড়িতে ডেকে আনে। কিন্তু আদতে মায়ের সঙ্গে তার বন্ধু কার্তিকের একটা সম্পর্ক ছিল কিন্তু পরবর্তীকালে কি হবে, কত দূর সম্পর্ক এগোবে, তা দেখতে অবশ্যই আপনাকে পুরো ওয়েব সিরিজটি দেখতে হবে।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক