whatsapp channel

অসাধারণ ভজন গেয়ে সোশ্যাল মিডিয়ায় প্রশংসা কুড়োলেন অভিনেত্রী মৌনি রায়, ভাইরাল ভিডিও

বাংলার কোচবিহারের তনয়া মৌনি রায়।পড়াশোনা শেষে ২০০৭ সালে স্টার প্লাসের ধারাবাহিক "কিউকী সাস ভি কাভি বাহু থি " র মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন মৌনি। দীর্ঘ দিন ধরে হিন্দি সিরিয়ালে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বাংলার কোচবিহারের তনয়া মৌনি রায়।পড়াশোনা শেষে ২০০৭ সালে স্টার প্লাসের ধারাবাহিক “কিউকী সাস ভি কাভি বাহু থি ” র মাধ্যমে অভিনয় জগতে পা রাখেন মৌনি। দীর্ঘ দিন ধরে হিন্দি সিরিয়ালে নিজের দক্ষতায় অভিনয় করে গেছেন একের পর এক সিরিয়াল। নাগিন সিরিয়ালের মাধ্যমে জনপ্রিয় হন মৌনি রায়। তারপর নিজের নাচ আর অভিনয়ের দক্ষতায় ছোট পর্দা থেকে বড় পর্দায় প্রবেশ মৌনি রায়ের। প্রথমেই অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে ‘গোল্ড’ সিনেমায় অভিনয় করেছেন।

Advertisements

তারপর কে.জি.এফ আর মেড ইন চায়নায় দুর্ধষ অভিনয়ের জন্য মৌনি বলিউডে পাকাপাকি জায়গা করে নিয়েছেন। অভিনয় আর নাচের পাশাপাশি তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাক্টিভ থাকেন। যখনই ফাঁক পান ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজের পোজ দিয়ে ছবি পোস্ট করেন। সবসময়ে ফুরফুরে মেজাজে থাকতে পছন্দ করেন মৌনি। খাওয়া-দাওয়া, নাচ, নতুন পোশাক সব কিছুরই ছবি ভক্তদের সাথে শেয়ার করেন।

Advertisements

এরকমই আজ নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে নবরাত্রির প্রথম দিনে লাল রঙের ফ্যান্সী পোশাকে টপ পরিহিত আর খোপা চুল আর লাল লিপস্টিকের মোহময়ী রুপে সংস্কৃতি ভাষায় ভোজন গাইলেন। গাইলেন,”ক্যোন ক্যায়তা হে ভগবান আতে নেহী”। আর মৌনির এই লাস্যময়ী রুপে পোস্টের সাথে সাথে নেটিজেনদের আর্কষিত করেছেন। ৩০মিনিটের মধ্যে ভিউজ ছাড়িয়েছে ৭৫ হাজার ছাড়িয়েছে। আর কমেন্টসও ভেসে বেড়াচ্ছে। তাঁর গাওয়া ভোজন রীতিমতো ভাইরাল।

Advertisements

সম্প্রতি পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের পরিচালিত ছবি ‘ব্রহ্মাস্ত্র’-এ দেখা মিলতে চলেছে সুন্দরী মৌনি রায়ের। বলিটাউনের অলিতে গলিতে কান পাতলেই এখন শোনা যাচ্ছে ইদানীং পরিচালক অয়নের সঙ্গেই নাকি তিনি প্রেম করছেন। আর দুজনেই বাঙালি আর তাই তাদের প্রেমের রসায়নও বেশ জমেছে বক্তব্য নেটিজেনদের৷ কিছুদিন আগে অয়ন মুখোপাধ্যায়ের জন্মদিনে মৌনি রায়ের পোস্ট থেকেই বোঝা যায় প্রেম করছে দুজনে। পোস্টে মৌনি অয়নকে বেস্ট বয়ফ্রেন্ডের তকমা দিয়েছেন।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media