whatsapp channel
BollywoodHoop Plus

Kartik Aaryan:‘সস্তার অক্ষয় কুমার’ তকমা, ‘ভুল ভুলাইয়া 2’-এর পোস্টারে তুমুল ট্রোলড কার্তিক

কার্তিক আরিয়ান (Kartik Aaryan) এই মুহূর্তে বলিউডের সবচেয়ে সম্ভাবনাময় নক্ষত্র। চলতি বছর করণ জোহর (Karan Johar)-এর ফিল্ম থেকে কার্তিককে রিপ্লেস করার পর ক্ষোভে ফেটে পড়েছিলেন নেটিজেনদের একাংশ। কিন্তু কার্তিকের অগ্রগতি কেউ রোধ করতে পারেনি। আবারও ফিরছেন কার্তিক ‘ভুলভুলাইয়া 2′-এর মাধ্যমে।

সম্প্রতি কার্তিক ‘ভুলভুলাইয়া 2′-এর একটি মোশন পোস্টার শেয়ার করেছেন। পোস্টারে কার্তিককে এক রহস্যময় লুকে দেখা যাচ্ছে। তাঁর চারপাশে উড়ছে রাতপাখিরা। মোশন পোস্টারের সঙ্গে তিনি শেয়ার করেছেন ফিল্মের রিলিজ ডেট। ‘ভুলভুলাইয়া 2′ মুক্তি পেতে চলেছে 2022 সালের 25 শে মার্চ নিকটবর্তী প্রেক্ষাগৃহে। কার্তিকের কমেন্ট বক্সে প্রানূতন (Pranutan), মুকেশ ছাবরা (Mukesh chabra), একতা কাপুর (Ekta Kapoor), সমীর বিদ্বান (Samir Vidwan)-রা উচ্ছ্বাস প্রকাশ করলেও নেটিজেনদের একাংশ এখনও এই ফিল্মে কার্তিককে মানতে পারছেন না। ‘ভুল ভুলাইয়া’ ফিল্মে মূল চরিত্রে ছিলেন অক্ষয়কুমার (Akshay Kumar) ও বিদ্যা বালন (Vidya Balan)। ফলে তুলনা এসেই যাচ্ছে।

ফিল্ম সমালোচক ও ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ (Taran Adarsh) কার্তিকের পোস্টটি টুইটারে শেয়ার করেছেন। ‘ভুল ভুলাইয়া 2′ একটি হরর কমেডি ফিল্ম। ভূষণ কুমার (Bhushan Kumar) ও মুরাদ খেটানি (Murad Khetani) প্রযোজিত এই ফিল্মে কার্তিক ছাড়াও অভিনয় করেছেন কিয়ারা আডবাণী (Kiara Advani), তব্বু (Tabbu) প্রমুখ। ফিল্মটি পরিচালনা করেছেন আনিস বাজমি (Anees Bazmee)।

অক্ষয়কুমারের স্থানে কার্তিককে দেখে অখুশি নেটিজেনদের একাংশ তাঁকে ‘সস্তার অক্ষয়কুমার’ বলে ট্রোল করতে শুরু করেছেন। 2007 সালে মুক্তি পেয়েছিল অক্ষয়কুমার অভিনীত ‘ভুল ভুলাইয়া’। বক্স অফিসে ফিল্মটি যথেষ্ট সাফল্য পেয়েছিল। এবার ‘ভুল ভুলাইয়া 2′-ও সাফল্যের মুখ দেখবে বলে আশাবাদী নির্মাতারা।

 

View this post on Instagram

 

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan)

whatsapp logo