whatsapp channel

Geetashree Roy: মাত্র আট মাসেই ইতি কমলা-মানিকের গল্পে! সিরিয়াল শেষের গুঞ্জনে বিষ্ফোরক গীতশ্রী

শেষ হতে চলেছে 'কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ' (Komola O Sriman Prithviraj)। টেলি পাড়ায় ছড়িয়ে পড়া গুঞ্জনে এবার শিলমোহর দিলেন অভিনেত্রী গীতশ্রী রায় (Geetashree Roy)। কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ সিরিয়ালে অন্যতম…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

শেষ হতে চলেছে ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ (Komola O Sriman Prithviraj)। টেলি পাড়ায় ছড়িয়ে পড়া গুঞ্জনে এবার শিলমোহর দিলেন অভিনেত্রী গীতশ্রী রায় (Geetashree Roy)। কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ সিরিয়ালে অন্যতম গুরুত্বপূর্ণ সুহাসিনী চরিত্রে অভিনয় করছেন তিনি। আপাতত অবশ্য গীতশ্রী দক্ষিণ ভারত ঘুরতে ব্যস্ত। কেরলের প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করতে ব্যস্ত তিনি। তার মাঝেই সংবাদ মাধ্যমকে জানালেন খারাপ খবর। রটনা নয়, এটা ঘটনা। বাস্তবিকই শেষ হয়ে যাচ্ছে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ।

Advertisements

গুঞ্জনের সত্যতা স্বীকার করে গীতশ্রী জানান, সম্ভবত আগামী ১১ নভেম্বরই সিরিয়ালের শেষ শুটিং হতে চলেছে। অভিনেত্রী আরো বলেন, এই সিরিয়ালের গল্পটি একেবারেই অন্য রকম ছিল। আর পাঁচটি ধারাবাহিকের মতো এখানে কোনো কূটকাচালি, সাংসারিক ঝামেলা দেখানো হয়নি। উপরন্তু তাঁকে দেখলেই নাকি সকলে বলতেন, সিরিয়াল খুব ভালো। কিন্তু এত অদ্ভূত ব্যাপার যে টিআরপিই উঠল না। কিন্তু যে কোনও সিরিয়ালের ক্ষেত্রেই টিআরপি একটা বড় ব্যাপার। চ্যানেলকেও তো ব্যবসা করতে হবে।

Advertisements

Geetashree Roy: মাত্র আট মাসেই ইতি কমলা-মানিকের গল্পে! সিরিয়াল শেষের গুঞ্জনে বিষ্ফোরক গীতশ্রী

Advertisements

গীতশ্রী আপাতত কেরলের ব্যাক ওয়ার্টাসের শোভা নিরীক্ষণ করতে ব্যস্ত রয়েছেন। তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে উঁকি দিলেই চোখে পড়বে তাঁর দক্ষিণ ভারত ট্যুরের ছবি। গীতশ্রী জানান, পুজো উপলক্ষে পাওয়া ছুটিতে তিনি ঘুরতে গিয়েছেন দক্ষিণ ভারত। এছাড়াও রয়েছে আরো একটি কারণ। গীতশ্রীর প্রেমিক ফুটবলার প্রবীর দাস কেরালা ব্লাস্টার্সের হয়ে খেলছেন। ফুটবলপ্রেমী গীতশ্রী আগে শুধু বিদেশি ফুটবলের ভক্ত হলেও এখন স্বাভাবিক ভাবেই বদলেছে তাঁর পছন্দ।

Advertisements

প্রসঙ্গত, চলতি বছরেরই মার্চ মাসে স্টার জলসায় পথচলা শুরু করেছিল কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ। মাত্র আট মাসেই শেষ করে দেওয়া হচ্ছে ধারাবাহিকের গল্প। স্বদেশী আন্দোলনের প্রেক্ষাপটে বোনা গল্প অচিরেই দর্শকদের মন টেনেছিল। নায়ক নায়িকার ভূমিকায় দুই শিশুশিল্পীর অভিনয় বারে বারে মুগ্ধ করেছে দর্শকদের। মাঝে তাই একাধিক বার সিরিয়ালটি শেষ হয়ে যাওয়ার গুঞ্জন শোনা গেলে শোরগোল পড়েছিল দর্শক মহলে। কিন্তু এবারে যে গুঞ্জন সত্যি তা গীতশ্রীই স্পষ্ট করে দিলেন।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই