BollywoodHoop Plus

Palak Muchhal: সাত পাকে বাঁধা পড়লেন জনপ্রিয় গায়িকা পলক মুচ্ছল, শুভেচ্ছা অনুরাগীদের

সাতপাকে বাঁধা পড়লেন গায়ক-সুরকার মিথুন শর্মা (Mithoon Sharma) ও গায়িকা পলক মুচ্ছল (Palak Muchchal)। রবিবার, মুম্বইয়ে বিয়ে হয়েছে তাঁদের। আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল পলকের মেহেন্দি ও হলদি অনুষ্ঠানের ছবি। এবার নবদম্পতি নিজেরাই শেয়ার করলেন তাঁদের বিয়ের ছবি।

সচরাচর, পাপারাৎজিদের তরফে সেলিব্রিটিদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। কিন্তু পলক ও মিথুন আর পাঁচজন সাধারণ নবদম্পতির মতোই নিজেদের বিয়ের ছবি নিজেরাই শেয়ার করেছেন। ছবিতে পলকের পরনে রয়েছে লাল রঙের জারদৌসি লেহেঙ্গা-চোলি। লেহেঙ্গা-চোলি জুড়ে রয়েছে সোনালি রঙের জরি ও চুমকির কারুকার্য। তার সাথে কুন্দনের নেকলেস পরেছেন পলক। কপালে রয়েছে মাঙ্গটিকা। হাতে রয়েছে রতনচূড় ও লাল-সোনালি চুড়ি ও বালা। মাথায় ঘোমটা দিলেও তাঁর সিগনেচার কোঁকড়া চুল ছেড়ে রেখেছেন পলক। অপরদিকে মিথুনের পরনে রয়েছে বেজ রঙের শেরওয়ানি, কাঁধের একপাশে মেরুন উত্তরীয়। গলায় রয়েছে মুক্তোর মালা। মাথায় সিকুইনড রাজকীয় পাগড়ি পরেছিলেন মিথুন। দুজনে দুজনের দিকে তাকিয়ে হেসে ছবি তুলেছেন। তবে পলক একবার অন্তত ক্যামেরার দিকে তাকানোর সুযোগ ছাড়েননি। ছবিগুলি শেয়ার করে পলক লিখেছেন, অবশেষে তাঁরা দুজনে সারাজীবনের জন্য এক হয়ে গেলেন।

সেলিব্রিটি ম্যানেজার জর্ডি পটেল (Jordy Patel) পলক ও মিথুনকে অনেক শুভেচ্ছা জানিয়েছেন। রূপালী গাঙ্গুলী (Rupali Ganguly) দিয়েছেন এভিল আইয়ের ইমোজি। অর্থাৎ নবদম্পতির যেন নজর না লাগে। শুভেচ্ছা জানিয়েছেন মহসীন শেখ (Mohsin Sheikh), দিব্যা খোসলা কুমার (Divya Khosla Kumar), তুলসী কুমার (Tulsi kumar), জসলীন মাথারু (Jasleen Matharu)-রাও।

দীর্ঘদিন ধরে একে অপরের সাথে পরিচিত ছিলেন পলক ও মিথুন। দুজনে একসাথে ‘আশিকি টু’ ফিল্মে কাজ করেছেন। তবে তাঁদের বিয়ে অবশ্যই অ্যারেঞ্জড ম্যারেজ। দুই পরিবারের তরফ থেকে এই বিয়ের সিদ্ধান্ত নেওয়া হয়েছিল।