whatsapp channel

Bibriti Chatterjee: তথাগত-দেবলীনার বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অভিনেতার চর্চিত বান্ধবী বিবৃতি

দুই বছর আগে দেবলীনা (Debleena Dutt) ও তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukherjee)-কে অ্যাক্রোপলিস মলের একটি কফি শপে গরম কফিতে চুমুক দিতে দেখা গিয়েছিল। কিন্তু আজ সেসব অতীত। আট বছরের দাম্পত্যে পূর্ণচ্ছেদ…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

দুই বছর আগে দেবলীনা (Debleena Dutt) ও তথাগত মুখোপাধ্যায় (Tathagata Mukherjee)-কে অ্যাক্রোপলিস মলের একটি কফি শপে গরম কফিতে চুমুক দিতে দেখা গিয়েছিল। কিন্তু আজ সেসব অতীত। আট বছরের দাম্পত্যে পূর্ণচ্ছেদ পড়ে গিয়েছে হঠাৎই। তথাগতর পরকীয়ার গুঞ্জন ছড়িয়ে পড়েছে টলিউডে। নাম জড়িয়েছে অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায় (Bibriti Chatterjee)-র।

Advertisements

শোনা যাচ্ছে, ‘ভটভটি’ ফিল্মটি পরিচালনার সময় ফিল্মের নায়িকা বিবৃতির সাথে তথাগতর সম্পর্ক তৈরি হয়েছে। এই মুহূর্তে তাঁরা একসঙ্গে লিভ-ইন করছেন। টলিউডের কয়েকজন কলাকূশলী নাকি এই ঘটনার সাক্ষী। অপরদিকে সবে দুই দিন হল মুম্বই থেকে কলকাতায় ফিরেছেন বিবৃতি। কর্মসূত্রে তিনি মুম্বইয়ে ছিলেন। সেখানে বসেই ফোন ও মেসেজের মাধ্যমে তাঁর কানেও গিয়েছে এই গুজব। বিবৃতির সঙ্গে তথাগতর সম্পর্ক নিয়ে এর আগেও গুজব রটেছিল। তখন তিনি জানিয়েছিলেন, তথাগত ও দেবলীনার সঙ্গে এই ধরনের গুজব নিয়ে হাসাহাসি হবে। কিন্তু এখনও দেবলীনা বা তথাগতর সঙ্গে বিবৃতির দেখা হয়নি। কারণ প্রত্যেকেই নিজের কাজ নিয়ে ব্যস্ত। ফলে এই গুজব নিয়ে তাঁদের কথা হয়নি। বিবৃতি জানালেন, তথাগত ও দেবলীনার আলাদা থাকার সিদ্ধান্ত সম্পূর্ণ তাঁদের ব্যক্তিগত ব্যাপার। তা নিয়ে বিবৃতি কথা বলতে চান না।

Advertisements

Advertisements

কারণ দেবলীনা ও তথাগতর যখন বিয়ে হয়েছিল, তখন তাতে বিবৃতির কোনো ভূমিকা ছিল না। ফলে তাঁদের আলাদা থাকার ব্যাপারে তাঁদের সঙ্গে বিবৃতির কথা বলা উচিত নয়। এমনকি বিবৃতি মনে করেন না, তাঁদের সঙ্গে ফোন করে এই ঘটনা নিয়ে কথা বলা দরকার। কারণ তাঁর মতে, এটা নিজের সীমানা লঙ্ঘন। এমনকি বিবৃতি জানেন না তথাগত-দেবলীনার সাম্প্রতিকতম পরিস্থিতির ব্যাপারে। তবে ‘ভটভটি’-র শুটিং চলাকালীন নায়ক ঋষভ বসু (Rishabh Basu)-র সাথে বিবৃতির প্রেমের সম্পর্ক ছিল। গত বছর তাঁদের ব্রেক-আপ হয়েছে।

Advertisements

কিন্তু এক ছাদের তলায় না থাকলেও তথাগত ও দেবলীনার মধ্যে বন্ধুত্ব এখনও আগের মতোই রয়েছে, তার সাক্ষী বিবৃতি। ‘ভটভটি’-র শুটিংয়ে তার প্রমাণ পেয়েছেন তিনি। দেবলীনা নিজেই বিবৃতিদের বলেছিলেন, তথাগত তাঁকেই সব কথা আগে এসে বলেন। এমনকি তথাগত ঘুম থেকে উঠে জল খেলেও তা এগিয়ে দিতে হয় দেবলীনাকে। তথাগতর সম্পর্কে বিবৃতি মনে করেন, বিয়ে মানে তথাগতর কাছে অটুট বন্ধুত্ব। তিনি বিশ্বাস করেন দেবলীনার সঙ্গে তথাগতর সুন্দর বন্ধুত্ব রয়েছে। বিবৃতির মতে, কারো হাত ধরে বন্ধুত্ব হয় না, কারো জন্য বন্ধুত্ব নষ্ট হয় না। তবে তথাগত জানিয়েছেন, তিনি নিজের মতো করে জীবন কাটাচ্ছেন। দেবলীনা এই মুহূর্তে নিজের মাকে নিয়ে ব্যস্ত। দেবলীনার মা হৃদরোগী। এছাড়াও দেবলীনার দায়িত্বে তিনটি সারমেয় রয়েছে। ফলে তিনিও নিজের মতো করেই ব্যস্ত রয়েছেন। তাঁদের আইনি বিবাহ বিচ্ছেদের কথা এখনও জানা যায়নি।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media