whatsapp channel

Sonamoni Saha: এক সিরিয়ালেই হিট নায়িকা, ‘এক্কা দোক্কা’ শেষে কোথায় হারিয়ে গেলেন সোনামণি!

সোনামণি সাহা (Sonamoni Saha)। কেউ তাঁকে চেনেন 'দেবী চৌধুরাণী' হিসেবে, কারোর কাছে তিনি আবার 'মোহর'। ছোটপর্দায় পরপর হিট দিয়েছেন সোনামণি। প্রথম সিরিয়ালেই নজর কাড়তে সক্ষম হয়েছিলেন। কিন্তু দ্বিতীয় ধারাবাহিক ছাপিয়ে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

সোনামণি সাহা (Sonamoni Saha)। কেউ তাঁকে চেনেন ‘দেবী চৌধুরাণী’ হিসেবে, কারোর কাছে তিনি আবার ‘মোহর’। ছোটপর্দায় পরপর হিট দিয়েছেন সোনামণি। প্রথম সিরিয়ালেই নজর কাড়তে সক্ষম হয়েছিলেন। কিন্তু দ্বিতীয় ধারাবাহিক ছাপিয়ে গিয়েছিল প্রথম টিকেও। মোহর হয়ে গোটা বাংলার দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছিলেন তিনি। কিন্তু তিন নম্বর সিরিয়ালেই কেটে যায় তাল। দু দুজন নায়ককে এনেও ‘এক্কা দোক্কা’ খেলা জমাতে পারেননি সোনামণি। মাঝপথে সে সিরিয়াল শেষ হওয়ার পর থেকেই এক রকম বে পাত্তা অভিনেত্রী।

Advertisements

না, একেবারেই যে হারিয়ে গিয়েছেন তা কিন্তু নয়। সোশ্যাল মিডিয়ায় খুব বেশি সক্রিয় থাকেন না তিনি। কখনো সখনো শেয়ার করেন ফটোশুটের ছবি, নয়তো রিল ভিডিও। পেশাগত জীবনের ঝলকও উঠে আসে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। সিরিয়াল চলাকালীন সহ অভিনেতাদের সঙ্গে ছবি শেয়ার করতেন সোনামণি। পুজোর আগে দেবী দুর্গা রূপে একটি ফটোশুটের ছবি শেয়ার করে তাক লাগিয়ে দিয়েছিলেন তিনি। তাঁর ইনস্টা প্রোফাইলে উঁকি দিলেই জানা যাবে, পুজোর সময়টা কলকাতার বাইরেই কাটিয়েছিলেন তিনি। ঘুরেছেন পাহাড়ে পাহাড়ে। আলোয় ঘর সাজিয়ে জানিয়েছেন ক্রিসমাস এবং নতুন বছরের শুভেচ্ছা।

Advertisements

Advertisements

এ তো গেল তাঁর ব্যক্তি জীবনের কথা। পর্দায় কবে আর কী নিয়ে ফিরছেন সোনামণি? উল্লেখ্য, প্রযোজক রানা সরকারের ছবি ‘বেহায়া’তে জুটি বাঁধার কথা ছিল জনপ্রিয় জুটি সোনামণি এবং প্রতীক সেনের। কিন্তু সে ছবি মুক্তির আগেই খায় বড়সড় ধাক্কা। নানান সমস্যার কারণে আটকে যায় ছবি মুক্তি। বিগত প্রায় এক বছর ধরে সেই ছবি নিয়ে আর কোনো তথ্য প্রকাশ্যে আসেনি।

Advertisements

এর মাঝেই গুঞ্জন ছড়িয়ে পড়ে পুরাণ ভিত্তিক কোনও গল্পে নাকি দেখা যাবে সোনামণিকে। এও শোনা গিয়েছিল, ধারাবাহিকটি প্রযোজনা করবেন সুব্রত রায়, যিনি কিনা ছিলেন তাঁর প্রথম সিরিয়ালের প্রযোজক। যদিও সে গুঞ্জন উড়িয়ে দেন সোনামণি। তিনি জানিয়েছিলেন, বেশ কিছু প্রোজেক্ট নিয়ে কথাবার্তা চললেও কোন মাধ্যমে ফিরবেন তা তিনি ঠিক করতে পারেননি। শেষ পর্যন্ত কবে কোথায় দেখা যাবে সোনামণিকে? অনুরাগীদের আশা, প্রোজেক্ট সংক্রান্ত জট কাটলেই ফের পর্দায় মুখ দেখাবেন অভিনেত্রী।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই