whatsapp channel

নোয়ার সঙ্গে বাড়ছে কিয়ানের দূরত্ব, সম্পর্কের সমীকরণ বদলাচ্ছে গল্পে!

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘দেশের মাটি'-র টিআরপি মন্দ নয়। শিকড়ের টানে দেশের বাড়িতে ফিরে আসা মুখার্জি পরিবারের সঙ্গে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা নিয়েই তৈরী হয়েছে ‘দেশের মাটি'-র চিত্রনাট্য। ধীরে ধীরে…

Avatar

HoopHaap Digital Media

স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘দেশের মাটি’-র টিআরপি মন্দ নয়। শিকড়ের টানে দেশের বাড়িতে ফিরে আসা মুখার্জি পরিবারের সঙ্গে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা নিয়েই তৈরী হয়েছে ‘দেশের মাটি’-র চিত্রনাট্য। ধীরে ধীরে জমে উঠেছিল কিয়ান ও নোয়ার অন্তরের ভালোবাসা। কিন্তু ক্রমশ এগিয়ে আসছে কিয়ানের বিদেশযাত্রার দিন। নোয়াকে ছেড়ে বিদেশ চলে যাবে কিয়ান।

এখানেই চিন্তিত হয়ে পড়েছেন ‘দেশের মাটি’-র দর্শকরা। একবিংশ শতকেও এখনও অবধি লং ডিসট‍্যান্স রিলেশনশিপ একশো শতাংশ সফল হয় না। ফলে কিয়ান একা বিদেশ গিয়ে ওখানে কোনো স্বর্ণকেশীর প্রেমে পড়লে নোয়ার ভালোবাসার পরিণতি কি হবে তা নিয়ে অনেকেই ব‍্যক্ত করেছেন নিজের চিন্তা। একইসঙ্গে সিরিয়ালের প্রোমোতে নোয়ার মুখেও ধরা পড়েছে একরাশ চিন্তা। কিন্তু কিয়ানের মনে কি সত্যিই নোয়াকে ছেড়ে যাওয়ার জন্য দ্বিধা বা দ্বন্দ্ব নেই! ‘দেশের মাটি’-র আগামী পর্বগুলিই উত্তর দেবে এই প্রশ্নের।

দুর্গাপুজো উপলক্ষ্যে স্বরূপনগরে নিজেদের পৈতৃক ভিটেতে আসে মুখার্জি পরিবার। সেখানেই বাল্যবন্ধু কিয়ানের সঙ্গে নতুন করে সখ‍্যতা তৈরী হয় গ্রামের শিক্ষিতা মেয়ে নোয়ার। অপরদিকে পাড়ার কিছু দুষ্কৃতী কিডন‍্যাপ করে নোয়াকে। দুষ্কৃতীদের হাত থেকে নোয়াকে রক্ষা করার জন্য কিয়ান নোয়াকে সিঁদুর পরিয়ে দেয়। কিন্তু ওদিকে কিয়ানের সঙ্গে তার বান্ধবীর বিয়ে ঠিক হয়ে রয়েছে। শুরু হয় সম্পর্কের জটিলতা।

কিয়ানের বান্ধবী কথা জানতে পেরে নোয়া নিজেই সিঁদুর মুছে ফেলে। কিয়ান ও নোয়ার ডিভোর্সের ঠিক আগেই আদালতে যাওয়ার মুহূর্তে কিয়ান বুঝতে পারে, সে নোয়াকে ভালোবেসে ফেলেছে। এরপর কিয়ান স্বরূপনগরে ফিরে এসে নোয়াকে বিয়ে করার সিদ্ধান্ত নেয়। নোয়ার বাড়িতে আয়োজন শুরু হলেও কিয়ানের বাবা-মা ও মাম্পি মিলে কিয়ান ও নোয়ার বিয়ে বন্ধ করার জন্য ষড়যন্ত্র করতে থাকে। কিয়ান বিয়ে করতে যাওয়ার ঠিক আগের মুহূর্তে কিয়ানের মা অন্তরা হাতের শিরা কেটে আত্মহত্যার চেষ্টা করেন। মাকে সঠিক সময়ে রক্ষা করে সুস্থ করে তোলে কিয়ান। এরপর সে পরের লগ্নে নোয়াকে বিয়ে করার সিদ্ধান্ত নেয়। কিন্তু বর বরণের সময় নোয়া আবারও দুষ্কৃতীদের হাতে কিডন‍্যাপড হয়। সেই সময় স্থানীয় থানার ইন্সপেক্টর নোয়াকে উদ্ধার করে ছাদনাতলায় পৌঁছে দেন।

অবশেষে প্রচুর বাধা পেরিয়ে সাতপাকে বাঁধা পড়ে নোয়া ও কিয়ান। কিয়ানের ভূমিকায় অভিনয় করছেন দিব্যজ‍্যোতি দত্ত (Dibyajyoti Dutta) ও নোয়ার ভূমিকায় অভিনয় করছেন শ্রুতি দাস (Shruti Das)। দিব্যজ‍্যোতি নোয়া ও কিয়ানের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লিখেছেন, এটি হল নোয়া ও কিয়ানের বিবাহ অভিযান। ছবিতে নোয়ার পরনে রয়েছে লাল রঙের বেনারসী ও সিঁথিতে সিঁদুর এবং কিয়ানের পরনে রয়েছে সাদা ধুতি ও উত্তরীয়। নোয়া ও কিয়ানের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media