Hoop PlusTollywood

Sukanya Dutta: যৌনদৃশ্যের মহড়া দিতে হবে, উঠতি অভিনেত্রীকে কুপ্রস্তাব দিলেন টলি পরিচালক!

‘বিগ বস’ শুরু হওয়ার সাথে সাথেই বলিউড পরিচালক সাজিদ খান (Sajid Khan)-এর এই শোয়ে অংশগ্রহণ নিয়ে শুরু হয়েছে বিতর্ক। এর মধ্যেই আগুনের আঁচ এসে পৌঁছে গেল কলকাতায়। তবে সাজিদকে কেন্দ্র করে নয়, অবশ্যই অভিযোগের তীর নবাগত পরিচালক বাপ্পা (Bappa)-র বিরুদ্ধে।

শুক্রবার সকালে হঠাৎই ফেসবুকে একটি পোস্ট করেন অভিনেত্রী সুকন্যা দত্ত (Sukanya Dutta)। সুকন্যা ‘বিজয়িনী’ ও ‘দীপ জ্বেলে যাই’-এ অভিনয়ের দৌলতে টেলিভিশনে পরিচিত মুখ। এদিন সকালে ফেসবুকে পোস্ট করে সুকন্যা জানিয়েছেন, পুজোর আগে বাপ্পা প্রথমবার তাঁকে মেসেজ করে কাজ করার প্রস্তাব দেন। কিন্তু এরপর থেকে নানা ছলে বাপ্পা তাঁর সাথে বাইরে দেখা করার কথা বলতে থাকেন বলে জানিয়েছেন সুকন্যা। তাঁরও অভিনয়ের ইচ্ছা ছিল। এই কারণে সুকন্যা একদিন স্টুডিওর বাইরে বাপ্পার সাথে স্টুডিওর বাইরে দেখা করেছিলেন।

শর্ট ফিল্ম নিয়ে তাঁর সাথে আলোচনা করেছিলেন বাপ্পা। এমনকি সুকন্যাকে তিনি বলেন, ঘনিষ্ঠ ও যৌন দৃশ্যে অভিনয়ের মহড়া দেওয়ার জন্য। এরপর তিনি ওই অভিনেত্রীকে নিজের স্কুটিতে চাপিয়ে সুকন্যার বাড়ির গলির মোড় অবধি পৌঁছে দেন। সুকন্যার ধারণা, এরপর বাপ্পা তাঁর কথা নিয়ে অনেকের সাথে আলোচনা করেছিলেন। ফলে বৃহস্পতিবার বেশ কয়েকজন পরিচিতর কাছে বিদ্রুপের শিকার হতে হয় সুকন্যাকে। এরপরই শুক্রবার সকালে সব ঘটনা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তুলে ধরার সিদ্ধান্ত নেন তিনি। সুকন্যা বিবাহিত। তাঁর স্বামী বলিউডে সঙ্গীত জগতের সাথে যুক্ত। এই ঘটনায় তিনিও রীতিমত চিন্তিত। অভিনয় ছাড়াও ব্যারাকপুরে একটি রেস্তোরাঁ চালান সুকন্যা।

অপরদিকে বাপ্পা এই মুহূর্তে ব্যস্ত ফুটবলার মেহতাব হোসেন (Mehtab Hosain)-এর বায়োপিক ‘মেহতাব’ -এর পরিচালনা নিয়ে। তিনি জানালেন, তাঁকে অযথা টার্গেট করা হচ্ছে। সুকন্যাকে ব্যক্তিগত ভাবে চেনেন না তিনি। এমনকি ফেসবুকের ফ্রেন্ড লিস্টেও তিনি নেই। বাপ্পা ইন্ডাস্ট্রিতে নবাগত। তিনি মনে করছেন, তাঁর আইনি ব্যবস্থা নেওয়া উচিত। শনিবার থানায় যাওয়ার কথা জানিয়েছেন তিনি।

ওদিকে সুকন্যার সহকর্মী অনুভব কাঞ্জিলাল (Anubhav Kanjilal)-এর মা সুমনা কাঞ্জিলাল (Sumana Kanjilal) এই ঘটনার মধ্যস্থতা করলেও বাপ্পা ক্ষমা চাইবেন না বলেছেন। সুকন্যা জানিয়েছেন, বাপ্পা আইনি ব্যবস্থা নিলে তিনিও বাধ্য হবেন আইনি পদক্ষেপ গ্রহণ করতে। তবে শুক্রবার রাতেই একটি ফেসবুক লাইভে এসে সুকন্যা জানিয়েছেন, বাপ্পা কোনো কোটিপতি অথবা সেলেব নন, অযথা সুকন্যা যাঁকে টার্গেট করবেন।

whatsapp logo