Hoop PlusTollywood

Raj-Srijit: ‘বাংলা ছবির পাশে থাকুন’ সুর বদলে ‘আমার ছবির পাশে থাকুন’! প্রকাশ্যে রাজ-সৃজিত দ্বন্দ্ব

একই দিনে মুক্তি পাচ্ছে দুইটি বাংলা সিনেমা। একটি রাজ চক্রবর্তীর, অন্যটি সৃজিত মুখোপাধ্যায়ের। দুটি ভিন্ন স্বাদের গল্প। একটি বাচ্চাদের জন্য, আরেকটি কলেজ পড়ুয়াদের জন্য। একটি বলবে ফোনের হাত থেকে বাচ্চাদের সামলানোর কথা, অন্যটি কলেজ পড়ুয়াদের প্রেমের জীবনের টক ঝাল মিষ্টি গল্প।

৩ রা জুন হল ছবি মুক্তির দিন। দুজন পরিচালক চান নন্দনে দেখানো হোক সিনেমা। কারণ, নন্দনে টিকিটের দাম খুবই কম। দুজনেই আবেদন করেছিলেন নন্দনের জন্য। কিন্তু, একজন চান্স পান অন্যজন থেকে যান ব্রাত্য হয়ে।

হ্যাঁ, নন্দনে ব্রাত্য হয়েছে – ‘X=প্রেম’! সৃজিত মুখোপাধ্যায়ের ‘X=প্রেম’ নন্দনের টিকিট পায়নি। বরং দেখা যাবে ছোটদের জন্য তৈরি সিনেমা ‘Habji Gabji’। এই ছবির অভিনয়ে রয়েছেন শুভশ্রী ও পরমব্রত। বহুদিন ধরে এই ছবিটি মুক্তির অপেক্ষায় ছিল। কিন্তু, করোনা চলাকালীন ছবিটির মুক্তি পাওয়া সম্ভব হয়নি। অবশেষে, দীর্ঘ অপেক্ষার পর ছবিটি মুক্তি পেতে চলেছে। কলকাতার বেশিরভাগ হল ও মাল্টিপ্লেক্সে ছবিটি দেখানো হবে।

তাহলে কি সৃজিত রাজের প্রকাশ্য দ্বন্দ্ব শুরু? কী ভাবছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়? এই ব্যাপারে সংবাদমাধ্যমে বলেন যে তিনিও আবেদন করেন রাজের সঙ্গে নন্দনের জন্য। কিন্তু, রাজ ছাড়পত্র পেলেও তিনি পাননি। এর প্রকৃত কারণ সম্পর্কে পরিচালক বলেছেন যে তিনি এ বিষয়ে রাজের সঙ্গেও কথা বলেছেন। কিন্তু, রাজ এই বিষয়টি জানে না বলে জানিয়েছেন। আসলে, পরিচালক রাজের দাবি, তিনি সত্যিই বিষয়টি জানেন না। নন্দনে কার ছবি বা কোন ছবি ছাড়পত্র পাবে, সেটা তাঁর জানার কথাও নয়। সুতরাং, এ বিষয়ে তাঁর কিচ্ছু বলার নেই।

whatsapp logo