Balijhor: মন খারাপ তৃণার, ‘বালিঝড়’-এর ভবিষ্যত নিয়ে মুখ খুললেন লীনা গঙ্গোপাধ্যায়

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বাংলা টেলিভিশনের নানা চ্যানেলে এখন পুরানো ধারাবাহিক বন্ধ করে নতুন ধারাবাহিক শুরুর ট্রেন্ড চলছে। গতবছর ডিসেম্বরেই অনেক পুরনো ধারাবাহিক বন্ধ করে নতুনদের আনা হয়েছে। আবার অনেক ধারাবাহিকের স্লট বদলে ফেলা হয়েছে নিম্নগামী টিআরপির জন্য। আর এবার স্টার জলসায় নতুন এক ধারাবাহিকের আগমনে স্লট বদলে ফেলা হল এক পুরানো ধারাবাহিকের। সঙ্গে উঠল ধারাবাহিক বন্ধের গুঞ্জনও। কোন ধারাবাহিকের ভাগ্য বদল হতে চলেছে এবার? নতুন কোন ধারাবাহিক শুরু হচ্ছে? দেখে নিন।

ইন্দ্রাশিষ রায়, তৃণা সাহা (Trina Saha) ও কৌশিক রায়ের ধারাবাহিক ‘বালিঝড়’ বিগত ফেব্রুয়ারিতেই শুরু হয়েছে টিভি পর্দায়। এই ধারাবাহিকে নাকি ত্রিকোণ প্রেমের গল্প দেখানো হচ্ছে। তবে সেই গল্প তেমন একটা মনে ধরেনি দর্শকদের। সেই কারণেই টিআরপি তালিকার নিচের দিকেই সপ্তাহের পর সপ্তাহ পড়ে থাকে এই ধারাবাহিকটি। এর মাঝেই নতুন গুঞ্জন- শীঘ্রই নাকি বন্ধ হতে চলেছে এই ‘বালিঝড়’ ধারাবাহিকটি। এখনো অফিসিয়াল কোনো ঘোষণা না হলেও, মাত্র দুমাস বয়সের এই ধারাবাহিক বন্ধের মুখে এটা শুনে অনেক দর্শকের মন ভাঙতে চলেছে।

আর এই জল্পনাকে আরো উস্কে দিলেন এই মেগা সিরিয়ালের কেন্দ্রিয় চরিত্রের অভিনেত্রী তৃণা সাহা। তার একটি ইনস্টাগ্রাম পোস্টকে ঘিরেই বাড়ল জল্পনা। ফ্যান পেজদের তরফে একটি ইনস্টাগ্রাম পোস্টকে নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের স্টোরিতে দেন অভিনেত্রী। আর এই পোস্টের লেখা বেশি ইঙ্গিতপূর্ণ। কারণ ওই পোস্টে লেখা রয়েছে, ‘ঝোড়া-মহার্ঘ্যর প্রতি একটু একটু মুগ্ধ হওয়া, মায়ায় জড়িয়ে পড়া, দু’জনের রসায়ন তৈরি হওয়া! শ্বশুরমশাইয়ের সঙ্গে ঝোড়ার বন্ডিং, সমুদ্র সেনের পর্দা ফাঁস, ঝোড়ার রাজনীতে পা— সব হেরে গেল রেটিংয়ের কাছে! ভাগ্য খারাপ। না হলে গল্প, অভিনয় কোনও ক্ষেত্রেই ঘাটতি রাখেনি টিম।’ আরো একটি পোস্ট শেয়ার করেন তিনিক্স যেখানে লেখা ছিল, ‘তোমাদের ছেড়ে আমরা থাকব কী করে? তৃশিক জুটি সেরা ছিল, আছে আর থাকবে।’

এদিকে শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি টিভি পর্দায় শুরু হতে চলেছে সব্যসাচী চৌধুরীর (Sabyasachi Chowdhury) ‘রামপ্রসাদ’ ধারাবাহিকটি। তার সঙ্গে বন্ধ হতে চলেছে ‘গুড্ডি’। ফলে বিকেল ৫:৩০ এর স্লট ফাঁকা হয়ে যাওয়ায় সেখানে ‘বালিঝড়’ দেখানো হবে বলে সূত্রের খবর। অন্যদিকে এই ধারাবাহিকের গল্পকার লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly) এই প্রসঙ্গে বলেন, “না এখনই গল্পে কোনও পরিবর্তন আনছি না। যেমন চলছে, সেই ভাবেই এগোবে।”

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা