BollywoodHoop Plus

Urfi Javed: কালো রঙের ছেঁড়াফাটা পোশাকে লজ্জা ঢাকলেন উরফি, রাস্তায় বের হতেই ভিডিও ভাইরাল

অদ্ভুত ধরনের পোশাক পরে প্রায়ই ভাইরাল হন উরফি জাভেদ (Urfi Javed)। সম্প্রতি তাঁকে দেখা গেল ছুটে রাস্তা পার হতে। পাপারাৎজিদের সামনেই গাড়ি থেকে নেমে ছুটে রাস্তা পার হলেন উরফি। তাঁর পরনে ছিল কালো রঙের শর্ট স্কার্ট যার পাশে ছিল টাই আপ করা। উর্ধ্বাঙ্গে টপের সামনের অংশ দেখতে অনেকটা বিকিনির মতো। তার মাধ্যমে উরফির স্তনের অংশ কিছুটা উন্মুক্ত ছিল। তিনি নিজেও তা হাত দিয়ে ঠিক করছিলেন। কোমরের অংশ ছিল উন্মুক্ত। পিছনের অংশ থেকে হাতে একটি কাপড় নেমে গিয়েছে। সেটি হাতের গ্লাভসের রূপ নিয়েছে। পুরো পোশাকটি কালো রঙের। পায়ে রয়েছে কালো রঙের ওয়েজেস হিল। এক পা উন্মুক্ত হলেও আরেক পা কালো কাপড়ের ট্রাউজারে আবৃত। এই পোশাকের সাথে চুলে বিনুনি বেঁধেছিলেন উরফি। হালকা মেকআপ করে কানে পরেছিলেন স্টোন স্টাডেড জাঙ্ক ইয়ারিং।

কিছুদিন আগেই উরফি জনপ্রিয় ইউটিউবার হিন্দুস্তানি ভাউ ওরফে বিকাশ ফাটক (Vikas Fatak)-এর সাথে বাগবিতন্ডায় জড়িয়ে পড়েছিলেন। কিন্তু বর্তমানে উরফি বনাম চেতন ভগত (Chetan Bhagat) তরজা তুঙ্গে। চেতন বলেছেন, অল্পবয়সী ছেলেরা বিছানায় যাওয়ার সময় উরফির ছবি ও ভিডিও দেখে মনোরঞ্জন করেন। এই কথা শোনার পর উরফি মনে করিয়ে দিয়েছেন, ‘মিটু’ আন্দোলনের সময় চেতনের দিকে এক মহিলা তুলেছিলেন যৌন হেনস্থা সংক্রান্ত অভিযোগের আঙুল। এমনকি চেতনকে ‘পার্ভার্ট’ বলেন উরফি।

আবারও এই প্রসঙ্গে মুখ খুলেছেন চেতন। তিনি জানিয়েছেন, এমন কোনও মহিলার সাথে কখনও তিনি দেখা করেননি বা কথা বলেননি। ‘মিটু’ বিতর্কের সময় থেকেই চেতন এই দাবি করেছেন। তিনি টুইট করে জানিয়েছেন, তাঁর সম্পর্কে যা রটানো হচ্ছে তা মিথ্যা। অপরদিকে চেতনকে সমর্থন করে অভিনেত্রী চাহত খান্না (Chahat Khanna) বলেছেন, উরফি যে ধরনের পোশাক পরেন, তা পুরুষদের আকৃষ্ট করে। চাহতকে একহাত নিয়ে উরফি বলেছেন, পরবর্তীকালে তাঁর মেয়েরা যদি কোনো পুরুষের হাতে লাঞ্ছিত হন, তাহলেও কি তিনি পোশাককেই দোষ দেবেন!

পাশাপাশি কনম্যান সুকেশ চন্দ্রশেখর (Sukesh Chandrashekhar)-এর আর্থিক প্রতারণা মামলায় চাহতের যোগ থাকার প্রসঙ্গ টেনে এনেছেন উরফি।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)

whatsapp logo