whatsapp channel

Nabanita Das: এই বছর আর সিঁদুর খেলতে পারবেন না, পুজো আসতেই চরম আফশোস নবনীতার!

পুজো প্রায় আসন্ন। কিন্তু চলতি বছরের পুজোয় মন খারাপ নবনীতা দাস (Nabanita Das)-এর। সম্প্রতি জিতু কমল (Jeetu Kamal)-এর সাথে তাঁর বিবাহ বিচ্ছেদ হয়েছে। এর আগে তাঁদের প্রায় সব স্থানে একসাথে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

পুজো প্রায় আসন্ন। কিন্তু চলতি বছরের পুজোয় মন খারাপ নবনীতা দাস (Nabanita Das)-এর। সম্প্রতি জিতু কমল (Jeetu Kamal)-এর সাথে তাঁর বিবাহ বিচ্ছেদ হয়েছে। এর আগে তাঁদের প্রায় সব স্থানে একসাথে দেখা যেত। সোশ্যাল মিডিয়াতেও একসাথে ছবি ও রিল পোস্ট করতেন জিতু ও নবনীতা। অন্যথা হয়নি গত বছরেও। কিন্তু চলতি বছর অনেক কিছুই বদলে গিয়েছে। বর্তমানে জিতুর পরিবর্তে নবনীতার জীবনে এসেছেন এক ব্যবসায়ী, শোনা যাচ্ছে এমনটাই। কখনও সখনও এই গুঞ্জনের স্বপক্ষে মেলে প্রমাণ। কিন্তু তা স্বীকার করতে রাজি নন নবনীতা। বিবাহ বিচ্ছেদের শংসাপত্র পাননি এখনও। তবে গত চার-পাঁচ মাস সেপারেশনে রয়েছেন জিতু ও নবনীতা।

Advertisements

নবনীতা জানালেন, প্রতি বছর অষ্টমীতে একসাথে অঞ্জলি দিতে যেতেন তিনি ও জিতু। দশমীতে একসাথে সিঁদুর খেলতেন তাঁরা। তবে এই বছর থেকে আর সেই মুহূর্তগুলি থাকবে না তাঁর জীবনে। ছয় মাসের জন্য ভিসা করিয়েছিলেন নবনীতা। ফলে তিনি ভেবেছিলেন, পুজোর সময় ঘুরতে যাবেন লন্ডনে। কিন্তু শুটিং থেকে সম্ভবতঃ এক সপ্তাহের বেশি ছুটি পাবেন না নবনীতা। এই কারণে লন্ডন যাওয়া সম্ভব হচ্ছে না। তবে অষ্টমী থেকে ছুটি পেলে দেশের ভিতরেই কোথাও ঘুরতে যাবেন নবনীতা। কিন্তু অন্যান্য বারের মতো বন্ধুবান্ধবদের বাড়ি যেতে চান না নবনীতা। কারণ তাঁর ও জিতুর ফ্রেন্ড সার্কেল একই। ফলে অস্বস্তিকর হতে পারে পরিস্থিতি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Nabanita❤ (@nabanita.das)

Advertisements

সাম্প্রতিক কালে নবনীতা তাঁর ফেসবুক পোস্টের মাধ্যমে জিতুর সাথে সেপারেশনের কথা ঘোষণা করেন। তিনি জানান, এই সিদ্ধান্ত তাঁদের একান্ত নিজস্ব। অপরদিকে জিতু সেপারেশনের পরেও তাঁর ‘বাচ্চা বৌ’-কে রক্ষার প্রতিশ্রুতি দিয়েছেন।

Advertisements

বর্তমানে নবনীতা অভিনয় করছেন বাংলা ধারাবাহিক ‘বিয়ের ফুল’-এ। অপরদিকে জিতু শেষ করেছেন কমলেশ্বর মুখোপাধ্যায় (Kamaleswar Mukherjee) পরিচালিত ফিল্ম ‘আমি আমার মতো’-র কাজ। বর্তমানে একাধিক ফিল্ম রয়েছে জিতুর হাতে। আগামী দিনে তাঁকে দেখা যাবে অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) পরিচালিত ফিল্ম ‘বাবুসোনা’-য়। এই দুটি ফিল্মেই তাঁর বিপরীতে অভিনয় করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)।

whatsapp logo
Advertisements