BollywoodHoop Plus

Ranveer Singh: দীর্ঘদিনের সম্পর্ক ভেঙে বেরিয়ে এলেন রণবীর!

‘যশরাজ ফিল্মস’ বলিউডের অন্যতম শক্তিপুঞ্জ। একসময় এই প্রযোজনা সংস্থার উত্থান হয়েছিল কিংবদন্তী যশ চোপড়া (Yash Chopra)-র হাত ধরে। তাঁর অবর্তমানে প্রযোজনা সংস্থার দায়িত্ব পালন করছেন আদিত্য চোপড়া (Aditya Chopra) ও উদয় চোপড়া (Uday Chopra)। একসময় যশরাজের হাত ধরেই ইন্ডাস্ট্রিতে আগমন ঘটেছিল একঝাঁক তারকার। তাঁদের মধ্যে ছিলেন রণবীর সিং (Ranveer Singh)। সম্প্রতি যশরাজের সাথে ছিন্ন হল রণবীরের চুক্তি।

2010 সালে ‘ব্যান্ড বাজা বারাত’ ফিল্মের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন রণবীর। যশরাজের প্রযোজনায় নির্মিত এই ফিল্ম বক্স অফিস ছিল হিট। এরপর ‘লেডিজ ভার্সেস রিকি বহেল’, ‘গুন্ডে’-র মতো ফিল্মে অভিনয় করেছেন তিনি। 2010 সাল থেকে ‘যশরাজ ট‍্যালেন্ট ম্যানেজমেন্ট’-এর সাথে চুক্তিবদ্ধ ছিলেন রণবীর। তবে সম্প্রতি ফুরিয়ে গেল সেই চুক্তির মেয়াদ। তা আর রিনিউ না করে কালেক্টিভ আর্টিস্টস নেটওয়ার্কের সাথে চুক্তিবদ্ধ হলেন রণবীর। এর মধ্যেই আগামী দিনে রণবীরের সাথে তৈরি প্রোজেক্ট নিয়ে শুরু হয়ে গিয়েছে আলোচনা। তবে রণবীরের তরফে মিডিয়ায় এখনও সেই সংবাদ সুনিশ্চিত হয়নি।

চুক্তি শেষ হলেও রণবীরের সাথে আদিত্য চোপড়ার কোনো তিক্ততা নেই। কারণ একটা সময় চুক্তি শেষ হতই। তবে তাঁরা সহকর্মী। ফলে এখনও অবধি তাঁদের মধ্যে বজায় রয়েছে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। যশরাজ ফিল্মস প্রযোজিত ফিল্ম ‘জয়েশভাই জোরদার’ ছিল রণবীরের সাথে প্রযোজনা সংস্থার শেষ ফিল্ম। তবে এই ফিল্ম বক্স অফিসে অসফল ছিল। বর্তমানে তা রিলিজ করেছে ওটিটিতে। মূলতঃ যশরাজের হাত ধরেই তারকা হয়ে উঠেছিলেন রণবীর।

আপাতত বিভিন্ন কাজ নিয়ে ব্যস্ত রণবীর এখনও অবধি নগ্ন ফটোশুটের জেরে বিতর্কিত। শোনা যাচ্ছে, এই ফটোশুটের কারণে তাঁর দাম্পত্যও নাকি টালমাটাল। তবে দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) ও রণবীর দুজনেই এই কথা অস্বীকার করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

whatsapp logo