whatsapp channel

Deepika Padukone: নতুন বছরেই বহু প্রতীক্ষিত সুখবর, মা হতে চলেছেন দীপিকা!

বলিউডের হেভিওয়েট জুটি দের মধ্যে অন্যতম রণবীর সিং (Ranveer Singh) এবং দীপিকা পাডুকোন (Deepika Padukone)। দুজনেই ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতা অভিনেত্রী। কেরিয়ার এবং সম্পত্তির দিক দিয়ে একসঙ্গে তাঁদের পাল্লা বেশ…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বলিউডের হেভিওয়েট জুটি দের মধ্যে অন্যতম রণবীর সিং (Ranveer Singh) এবং দীপিকা পাডুকোন (Deepika Padukone)। দুজনেই ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেতা অভিনেত্রী। কেরিয়ার এবং সম্পত্তির দিক দিয়ে একসঙ্গে তাঁদের পাল্লা বেশ ভারী। যথেষ্ট সুখী দম্পতি বলেই পরিচিত রণবীর দীপিকা। কিন্তু অনুরাগীদের একটাই প্রশ্ন, সুখবর কবে দেবেন তাঁরা? দুই থেকে তিন কবে হতে চলেছেন দুজনে?

Advertisements

এর আগে একাধিক বার দীপিকার মা হতে চলার গুঞ্জন ছড়িয়ে পড়েছিল বলি পাড়ার অন্দরে। কখনো বিমানবন্দরে তাঁকে ঢিলেঢালা পোশাক পরতে দেখে কানাঘুষো শুরু হয়েছে। আবার কখনো দীর্ঘদিন ক্যামেরা থেকে আড়াল থাকায় ছড়িয়েছে গুঞ্জন। কিন্তু প্রতিবারই অনুরাগীদের সমস্ত আশায় জল ঢেলে দিয়েছেন দীপিকা। একের পর এক কাজে ব্যস্ত রয়েছেন তিনি। তবে কি মা হওয়ার কোনো পরিকল্পনা নেই দীপিকার?

Advertisements

Deepika Padukone: নতুন বছরেই বহু প্রতীক্ষিত সুখবর, মা হতে চলেছেন দীপিকা!

Advertisements

এর আগে যতবারই এই প্রসঙ্গ উঠেছে ততবারই দীপিকা বলেছেন, সময় হলে ঠিকই সকলে জানতে পারবেন। এমন খবর চাপা থাকে না। তবে এবারে তাঁর গলায় শোনা গেল অন্য সুর। দীপিকা সম্প্রতি জানান, তিনি এবং রণবীর এবার সন্তান চান, পরিবারটা বড় করতে চান। তাঁর পরিবারের অনেকেই নাকি বলেছেন যে তিনি অনেকটাই পালটে গিয়েছেন। আগের থেকে তাঁর এবং রণবীরের স্বভাবে অনেক বদল এসেছে। তাছাড়া তাঁরা দুজনেই বাচ্চা খুব ভালোবাসেন। তাই এবার সন্তান নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন রণবীর দীপিকা। সেই সময়ের দিকে তাকিয়ে রয়েছেন তাঁরা।

Advertisements

২০১৮ তে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রণবীর দীপিকা। তার আগে চুটিয়ে প্রেম করেছেন দুজনে। আড়ালে নয়, সকলের সামনেই বুক ফুলিয়ে প্রেম করে বেরিয়েছেন তাঁরা। একসঙ্গে বেশ কয়েকটি ছবিতেও অভিনয় করেছেন রণবীর দীপিকা। বরাবরই তাঁদের সম্পর্ক চর্চায় থেকেছে। মাঝে অবশ্য দুজনের মধ্যে সম্পর্কের অবনতির গুঞ্জন ছড়িয়েছিল। তবে নিন্দুকদের মুখে ছাই দিয়ে একসঙ্গেই রয়েছেন দীপিকা রণবীর। দুজনেই আপাতত ব্যস্ত নিজেদের আসন্ন সব প্রোজেক্ট নিয়ে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই