whatsapp channel

Nibedita Biswas: সাত পাকে বাঁধা পড়লেন জি বাংলার জনপ্রিয় অভিনেত্রী

টেলিটাউনে ফুটেছে বিয়ের ফুল। একের পর এক বিয়ের পিঁড়িতে বসছেন তারকারা। গত শনিবার ছিমছাম ভাবে বিয়ে সেরেছেন ‘আলতা ফড়িং’ খ্যাত অভিনেত্রী শাঁওলি চট্টোপাধ্যায় (Saoli Chatterjee)। এবার সাতপাকে বাঁধা পড়লেন ‘বিবি…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

টেলিটাউনে ফুটেছে বিয়ের ফুল। একের পর এক বিয়ের পিঁড়িতে বসছেন তারকারা। গত শনিবার ছিমছাম ভাবে বিয়ে সেরেছেন ‘আলতা ফড়িং’ খ্যাত অভিনেত্রী শাঁওলি চট্টোপাধ্যায় (Saoli Chatterjee)। এবার সাতপাকে বাঁধা পড়লেন ‘বিবি চৌধুরানী’ নিবেদিতা বিশ্বাস (Nibedita Biswas)।

Advertisements

Advertisements

শীতের হালকা হিমেল সন্ধ্যায় নিবেদিতা গাঁটছড়া বাঁধলেন অভিনেতা অভিষেক সাহা (Abhishek Saha)-র সাথে। 2013 সালে স্টার জলসায় সম্প্রচারিত ধারাবাহিক ‘মৌচাক’ -এর নায়ক ছিলেন অভিষেক। শনিবার কলকাতার এক রিসর্টে বিয়ে হল নিবেদিতা ও অভিষেকের। তাঁরা অবশ্য সাধারণ ভাবে বিয়ে করেননি। বাঙালি রীতিতে সব ধরনের আচার-অনুষ্ঠান মেনেই বিয়ে হয়েছে এই জুটির। সাবেকি লাল রঙের বেনারসিতে ঝলমল করছিলেন নিবেদিতা। অভিষেকের পরনে ছিল অফ হোয়াইট ধুতি ও ডিপ মেরুন রঙের শেরওয়ানি। তার সাথে অফ হোয়াইট উত্তরীয় নিয়েছিলেন অভিষেক। গলায় পরেছিলেন মুক্তোর মালা। একসময় নিবেদিতা ও অভিষেক আইকনিক ‘এই রাত তোমার আমার’-এর সাথে কাপল ডান্স করলেন।

Advertisements

Advertisements

বিয়ের ছবিগুলি শেয়ার করে নিবেদিতা লিখেছেন, ভালোবাসা গন্তব্যে পৌঁছে দেয়। প্রায় আট বছর আগে ‘বিবি চৌধুরানী’, ‘বয়েই গেল’ -র মতো ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের কাছে পরিচিত হয়ে উঠেছিলেন নিবেদিতা। তাঁর অভিনয় প্রশংসিত হয়েছিল। কিন্তু হঠাৎই অভিনয় ছেড়ে অন্তরালে চলে যান তিনি। একই ভাবে অভিনয় জগৎ-কে বিদায় জানিয়েছেন অভিষেকও। তবে নিবেদিতা বর্তমানে একজন ভ্লগার। অভিনয়ে ফিরতে চান না তিনি। সময় পেলেই অভিষেক ও নিবেদিতা ঘুরতে বেরিয়ে পড়েন। এদিন তাঁদের দীর্ঘদিনের সম্পর্ক পেল সামাজিক সীলমোহর।

অভিষেক ও নিবেদিতার অনুরাগীরাও তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন আগামী জীবনের জন্য। তবে এখনও অবধি জানা যায়নি, হানিমুনে কোথায় যাবেন তাঁরা!

whatsapp logo
Advertisements