BollywoodHoop Plus

Virat Kohli: অনুষ্কার সঙ্গে প্রথমবার, ভয় পেয়ে গিয়েছিলেন বিরাট কোহলি!

বর্তমানে বিরাট কোহলি (Virat Kohli) ও অনুষ্কা শর্মা (Anushka Sharma)-র সুখী গৃহকোণ। তাঁদের জীবনে এসেছে একমাত্র কন্যাসন্তান ভামিকা (Bhamika Kohli)। কিন্তু সূত্রপাত অন্তত বিরাটের জন্য ছিল যথেষ্ট কঠিন। বিরাট নিজেই ‘দ্য থ্রি সিক্সটি ডিগ্রি’ শোয়ে এসে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের প্রাক্তন ক্রিকেটার ও তাঁর ঘনিষ্ঠ বন্ধু এবিডি ভিলিয়ার্সের সাথে এই অভিজ্ঞতা শেয়ার করেছেন। বিরাট জানিয়েছেন, ঘটনাটি 2013 সালের। সেই সময় জিম্বাবোয়ে সফরে তাঁকে সবেমাত্র অধিনায়ক করা হয়েছে। বিরাটের ম্যানেজার তাঁকে জানান, তাঁকে অনুষ্কা শর্মার সাথে বিজ্ঞাপনের শুট করতে হবে।

এই কথা শুনেই অত্যন্ত ঘাবড়ে গিয়েছিলেন বিরাট। কারণ অনুষ্কা তখন বলিউডে রীতিমত নাম তৈরি করেছেন। তাঁর কাছে গিয়ে কিভাবে কথা শুরু করবেন তা বুঝতে পারছিলেন না বিরাট। তবে প্রথম দেখা হওয়ার পর অনুষ্কার জুতোর হিল নিয়ে মজা করেছিলেন বিরাট। যদিও পরে তা তাঁর নিজের কাছে খুব খারাপ লেগেছিল। কিন্তু কয়েকবার দেখা হওয়ার পর অনুষ্কার সাথে ধীরে ধীরে স্বাভাবিক হয়ে ওঠেন বিরাট। তবে মজাটি আসলে কি ছিল? প্রকৃতপক্ষে, বিরাট যথেষ্ট নার্ভাস ছিলেন। ফলে অনুষ্কা কতটা লম্বা তা প্রথমে বুঝতে পারেননি তিনি। ফলে অনুষ্কার পায়ের হিল দেখে বিরাট বলেছিলেন, তিনি কি এর থেকে আর উঁচু কিছু পাননি পায়ে পরার জন্য!

অনুষ্কা অবশ্য এই মজা সাধারণ ভাবেই গ্রহণ করেছিলেন। তিনি বলেছিলেন, এই মজাটা সত্যিই খুব খারাপ ছিল। তা শুনে বিরাট আরও নার্ভাস হয়ে পড়েন। পরে তিনি বুঝতে পেরেছিলেন, অনুষ্কা যথেষ্ট সাধারণ মেয়ে এবং ধীরে ধীরে তাঁর সাথে মেশার পর বিরাট জানতে পারেন, তাঁদের পারিবারিক ব্যাকগ্রাউন্ডও প্রায় একরকম। তাঁদের মধ্যে বন্ধুত্ব তৈরি হয়েছিল। একসময় একে অপরকে ডেট করতে শুরু করেন বিরাট ও অনুষ্কা।

দীর্ঘ পাঁচ বছর সম্পর্কে থাকার পর 2017 সালে ইটালিতে হয়েছিল অনুষ্কা ও বিরাটের রাজকীয় বিয়ে। 2021 সালে জন্ম হয় ভামিকার।

whatsapp logo