BollywoodHoop Plus

Jacqueline Fernandez: ২০০ কোটির প্রতারকের সঙ্গে ঘনিষ্ঠ ছবি ফাঁস জ্যাকলিনের, ভাইরাল হতেই বিতর্কে অভিনেত্রী

জ্যাকলিন ফার্নান্ডেজ মানেই হট, বোল্ড একজন নায়িকা। বলিউডের ঝাঁ চকচকে দুনিয়ায় জ্যাকলিন প্রথম সারির অভিনেত্রী না হলেও বেশ গ্ল্যামারাস নায়িকা। শ্রীলঙ্কার সুন্দরী এখনও পর্যন্ত বলিউডে অভিনয় গুণে কোনো ছাপ ফেলতে না পারলেও তার যৌন আবেদন প্রখর। এই বলিউড ডিভার কোমরের ঠুমকা নিয়ে আজও অনুরাগীরা পাগল গেন্দা ফুল গানে।

সম্প্রতি এই বলিউড ডিভা নাম জড়িয়েছেন এক প্রতারকের সঙ্গে। জ্যাকলিনের স্টেটাস বলছে তিনি অবিবাহিতা এবং বয়স ৩৬. সলমন খানের সঙ্গে নাম জড়ালেও আদৌ তিনি তার প্রেমিকা নন। তবে, ঘনিষ্ট সূত্র বলছে এক নামী প্রতারকের সঙ্গে জ্যাকলিন বেশ ঘনিষ্ট। হ্যাঁ, এক সংবাদপত্র জ্যাকলিনের একটি ছবি ফাঁস করেন যেখানে তিনি চন্দ্রশেখরের (Sukesh Chandrashekhar) সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় ছবি ক্লিক করেছেন। সূত্রের খবর, গত এপ্রিল থেকে জুন মাসের মধ্যে ওই ছবি তোলা হয়েছে। তাদের হাতে ছিল আইফোন ১২.

এখন প্রশ্ন হল কে এই চন্দ্রশেখর? বর্তমানে, দিল্লির রোহিণী কারাগারে বন্দি চন্দ্রশেখর। কিন্তু, কেন? তাঁর বিরুদ্ধে এক বছর ধরে জনৈক ব্যবসায়ীর থেকে ২০০ কোটি টাকা হাতানোর অভিযোগ রয়েছে। এছাড়াও ২০টি বিভিন্ন অর্থ তছরুপের মামলাতেও জড়িত সে। এই ব্যক্তি ছবিতে জ্যাকলিনের গালে চুমু দিচ্ছে অভিযুক্ত ব্যাক্তি চন্দ্রশেখর। প্রসঙ্গত, ইডির তরফ থেকে জানা গিয়েছে, বলিউড ডিভা জ্যাকলিনের সঙ্গে সুকেশ চন্দ্রশেখরের চারবার সাক্ষাৎ হয়েছিল চেন্নাইয়ে।

বর্তমানে, জ্যাকলিন এই চন্দ্রশেখর ও চুমু মামলায় ফেঁসে গেলেও, তার হাতে আছে বেশ কয়েকটি ছবি।’রাম সেতু’ ছবিতে অভিনয় করছেন তিনি। এছাড়াও তার হাতে আছে ‘কিক টু’, ‘সার্কাস’, ‘বচ্চন পাণ্ডে’, ‘অ্যাটাক’-র মতো একাধিক ছবিতে।

whatsapp logo