whatsapp channel

Anindya Chatterjee: একশো টাকা নেওয়ার অপরাধ! কার কাছে ‘চোর’ অপবাদ পেয়েছিলেন অনিন্দ্য?

অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়, রুপোলি পর্দার বেশ পরিচিত মুখ। একটা সময় বেশ কিছু বাংলা ধারাবাহিকে জনপ্রিয় মুখ ছিলেন। নাহ, এখন তাকে ধারাবাহিকে দেখা যায় না ঠিকই তবে কিছুদিন আগে দিদি নম্বর…

Avatar

HoopHaap Digital Media

অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়, রুপোলি পর্দার বেশ পরিচিত মুখ। একটা সময় বেশ কিছু বাংলা ধারাবাহিকে জনপ্রিয় মুখ ছিলেন। নাহ, এখন তাকে ধারাবাহিকে দেখা যায় না ঠিকই তবে কিছুদিন আগে দিদি নম্বর ওয়ান শোতে এসেছিলেন। একটা সময়ে মাদকের নেশায় আচ্ছন্ন ছিলেন অভিনেতা। এমনকি, নেশা ছাড়াতে ৩০ বার রিহ্যাবে যেতে হয়েছিল তাঁকে। সেই মানুষ নেশা ছড়িয়ে এখন সম্পূর্ন সুস্থ অভিনেতা।

বছর তিনেক আগে বাবাকে হারিয়েছিলেন অনিন্দ্য, তারও আগে মাকে। প্রায় ১০ বছর হতে চললো মাতৃ বিয়োগের। এদিন সোশ্যাল মিডিয়ায় মাকে নিয়ে আবেগঘন পোস্ট করেন অভিনেতা অনিন্দ্য।

ছোটবেলায় টাকা চুরির অভিজ্ঞতা অনেকেরই কম বেশি আছে। অনেকেই মায়ের বা বাবার ব্যাগ থেকে টাকা চুরি করে এটা ওটা কিনতাম, খেতাম, আরো কত কিছু। এমনই একটা ছোট্ট অভিজ্ঞতা শেয়ার করলেন অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়। তার কথায়, ১৮ সেপ্টেম্বর ২০১১ সালে মা মারা যান, সেই থেকে মায়ের পর বাবা ছিল অন্যতম সঙ্গী। তিনিও অবশ্য গত হন। কিন্তু, মায়ের স্মৃতিতে মজে গিয়েছেন আজ অনিন্দ্য।

অভিনেতার কথায়, “মা দুশোটা টাকা দেবে ? বাবা দিচ্ছে না । একটু বন্ধুদের সাথে বেরোবো। তুমি রাতে খেয়ে নিও আমার একটু রাত হবে। কিন্তু সেই এগোরাটা না বাজতেই ফোন, কি রে আসবি না ? না খেয়ে বসে আছি তো । আমার ব্যাগ থেকে একশো টাকা কি তুই নিয়েছিস? চোর কোথাকার । এই কথা গুলো না বলতে পারার দশ বছর ।” এমন সুন্দর স্মৃতি অনেকেরই হয়তো কম বেশি আছে। আসলে মায়ের ব্যাগ থেকে একটু আধটু চুরি করে বাইরে খাবার খাওয়ায় মজাই আলাদা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media