BollywoodHoop Plus

Anjali Arora: গোপন এমএমএস বিতর্ক অতীত, দুধ সাদা সালোয়ার পরে উদ্দাম নাচ অঞ্জলি আরোরার

বর্তমানে মানুষের হাতে একটা মুঠোফোন থাকলেই মানুষকে আর একা থাকতে দেয় না, কারণ এর মধ্যে থাকা নানান রকম ভিডিও মানুষকে আনন্দ দিতে একেবারে প্রস্তুত। অনেক ঠাকুরমার ঝুলির গল্পের মতই ঝুলিতে গল্পের ভান্ডার কখনোই শেষ হয় না। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, অঞ্জলি আরোরা যিনি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন।

বর্তমানে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেক কিছু ভাইরাল হয়, কখনো নাচের ভিডিও, কখনো গানের ভিডিও, কখনো শিক্ষামূলক ভিডিও, কখনো দুর্ঘটনাজনিত ভিডিও নানান রকম আনন্দের মুহূর্তের ভিডিও, বিয়ে বাড়ির ভিডিও খাওয়া-দাওয়ার ভিডিও আরো কত কি। বর্তমান যুগে মানুষের প্রত্যেকটি জীবনের ঘটনার সঙ্গে একেবারে জড়িয়ে রয়েছে এই সোশ্যাল মিডিয়া । সকালবেলা ঘুম থেকে উঠে যাওয়া থেকে শুরু করে রাতে শুতে যাওয়া পর্যন্ত মানুষকে কি করছেন না করছেন, তাই নিয়ে ব্লগ বানিয়ে বেশ রোজগার করছেন, সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

ঘরে বসেই নাচ, গান করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার বিষয়টি শুরু হয়েছিল, গোটা বিশ্ব যখন করোনা ভাইরাসের মধ্যে গৃহবন্দি হয়ে পড়েছিল সেই সময়। যখন মানুষের করার আর কিছুই ছিল না, তখন নিজের প্রতিভাকে খানিকটা ঝালিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় দিয়ে দিচ্ছিলেন, আর সেই সময় অনেকেই ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ার পর্দায়।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে, অসাধারণ গানের সঙ্গে নাচ পরিবেশন করছেন অঞ্জলি। দুধ সাদা রংয়ের সালোয়ার কামিজেও তাকে দেখতেও অপূর্ব সুন্দরী লাগছে। ব্যাকগ্রাউন্ডে বাজছে খুব ট্রেন্ডিং একটি গান ‘সাজ দাজ কে’ গান। গানটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ার রীতি মতন ভাইরাল হয়েছে, অভিনেতা অভিনেত্রী থেকে শুরু করে সমস্ত সাধারণ মানুষের এই নাচের সঙ্গে একবার হলেও কোমর দুলিয়েছেন। ভিডিওটিতে প্রায় এক হাজার একশো মানুষ লাইক দিয়ে ফেলেছেন, কমেন্ট করেছেন অনেকে। আপনি কি ভিডিওটি দেখতে মিস করে গেছেন? অসাধারণ এই ভিডিওটি দেখে নিন –

whatsapp logo