whatsapp channel

Nia Sharma: স্বল্প পোশাকে উঁচু নিতম্ব দেখিয়ে নাচ নিয়া শর্মার, কুড়োলেন প্রশংসা

বলিউডের বিনোদন জগতে পাকাপাকি ভাবে নিজের জায়গা করে করেছেন নিয়া শর্মা। ২০১১ সালের 'এক হাজারো মে মেরি বহেনা হ্যায়' ধারাবাহিক থেকেই কেরিয়ারে সফলতার সিঁড়িতে উঠতে শুরু করেন তিনি। আজকাল তাঁকে কোনো কোনো ওয়েব সিরিজে অথবা কোনো না কোনো শো তে বোল্ড অবতারে দেখে বেশ অভ্যস্ত দর্শক। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় বেশ এক্টিভ নিয়া শর্মা। অতিসম্প্রতি একটি ধুম মাচানো রিল ভিডিও পোস্ট করেছেন নিয়া। যা বরাবরের মতোই অত্যধিক লাইক কমেন্টের চাপে দ্রুত ভাইরাল হয়ে গিয়েছে।

Avatar

HoopHaap Digital Media

বলিউডের বিনোদন জগতে পাকাপাকি ভাবে নিজের জায়গা করে করেছেন নিয়া শর্মা। ২০১১ সালের ‘এক হাজারো মে মেরি বহেনা হ্যায়’ ধারাবাহিক থেকেই কেরিয়ারে সফলতার সিঁড়িতে উঠতে শুরু করেন তিনি। আজকাল তাঁকে কোনো কোনো ওয়েব সিরিজে অথবা কোনো না কোনো শো তে বোল্ড অবতারে দেখে বেশ অভ্যস্ত দর্শক। এছাড়াও সোশ্যাল মিডিয়ায় বেশ এক্টিভ নিয়া শর্মা। অতিসম্প্রতি একটি ধুম মাচানো রিল ভিডিও পোস্ট করেছেন নিয়া। যা বরাবরের মতোই অত্যধিক লাইক কমেন্টের চাপে দ্রুত ভাইরাল হয়ে গিয়েছে।

ভিডিওটিতে নিয়া পড়ে আছেন অতি স্বল্প পোশাক। হলুদ রঙের টপের নীচে কালো প্যান্ট। বোল্ড লাগছে ওঁকে। সুপারহিট গান ‘চোলি কে পিচে কেয়া হ্যায়’-এর রিমিক্স সংস্করণে নিতম্ব হেলিয়ে উদ্দাম নেচে উঠেছেন তিনি। তাঁকে এমন দুর্দান্ত অবতারে দেখে অনুরাগী থেকে আমজনতার হাল বেজায় খারাপ। বুক কেঁপে উঠেছে একে অপরের। এর অর্থ নিয়ার নাচের স্টাইল দেখে ভক্তরা বেশ মুগ্ধ।

নিয়া শর্মার নাচের ভিডিওতে নেট নাগরিক তাঁদের প্রতিক্রিয়া জানাতে ভোলেননি। কেউ লিখেছেন,’আপনার নাচ দেখে আমি হয়তো আপনার প্রেমে বারবার পড়ে যাচ্ছি’। আবার কেউ বা মন্তব্য করেছেন,’আপনার এমন বিস্ময়কর নাচ আমাকে অবাক করে দিয়েছে।’ এভাবেই নিয়ার ভক্তরা তাঁর অনেক প্রশংসা করে চলেছেন।

‘এতটা প্রশংসা পাচ্ছেন কেমন লাগছে আপনার?’
একটি বিশেষ সাক্ষাৎকারে নিয়া জানান, ‘নিজের প্রশংসা শোনার খুব একটা অভ্যাস নেই। কারণ কেউ আমায় হট বা সেক্সি বললেই বা প্রশংসা করলেই তাঁকে ধন্যবাদ জানানোর বিষয়টা আমার একদমই ভালো লাগেনা।’ তিনি আরও জানান, যে অনেকে ভাবেন যে তিনি সকলের নজরে হট হতে এসব করছেন। কিন্তু আদতে তা নয় তিনি সবকিছুই করেন নিজেরই জন্য। এবারও তাই করেছেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media