whatsapp channel

Sushant Singh Rajput: ‘কোথায় গেল আপনার প্রতিবাদ!’ স্বল্প পোশাকে ছবি দিয়ে বিতর্কে সুশান্তের দিদি

2020 সালের 14 ই জুন সুশান্ত (Sushant Singh Rajput)-এর পরিবার ও তাঁর ঘনিষ্ঠ বন্ধুদের জীবন বদলে দিয়েছিল। সুশান্তের মৃত্যু নাড়িয়ে দিয়েছিল বলিউডের ভিত। আবারও নেপোটিজম দোষে দুষ্ট হয়েছিল বলিউড। এমনকি…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

2020 সালের 14 ই জুন সুশান্ত (Sushant Singh Rajput)-এর পরিবার ও তাঁর ঘনিষ্ঠ বন্ধুদের জীবন বদলে দিয়েছিল। সুশান্তের মৃত্যু নাড়িয়ে দিয়েছিল বলিউডের ভিত। আবারও নেপোটিজম দোষে দুষ্ট হয়েছিল বলিউড। এমনকি বলিউডের চোরাগোপ্তা মাদকচক্র সকলের সামনে এসেছিল। গ্রেফতার হয়েছিলেন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty), তাঁর ভাই শৌভিক (Shouvik Chakraborty)। এর কিছুদিন পর গ্রেফতার হয়েছিলেন সুশান্তের বন্ধু সিদ্ধার্থ পিঠানি (Siddharth Pithani)। ভাইয়ের অকালমৃত্যুর বিচার চেয়েছিলেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি (Sweta Singh Kirti)। কিন্তু এবার তাঁকেই ট্রোল করলেন সুশান্তের অনুরাগীদের একাংশ।

Advertisements

একসময় সুশান্ত-অনুরাগীদের সঙ্গে সুশান্তের মৃত্যুর তদন্তের দাবিতে পথে নেমেছিলেন তাঁর দিদি শ্বেতা। আজ তাঁকে ট্রোল করলেন সেই অনুরাগীরাই। সম্প্রতি শ্বেতা ইন্সটাগ্রামে নিজের একটি বিকিনি পরা ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, সমুদ্রের ধারে মেরুন রঙের বিকিনি পরে বসে রয়েছেন শ্বেতা। ছবির ক্যাপশন রয়েছে বিখ্যাত কবির উদ্ধৃতি। এরপরেই তাঁকে ঘিরে ওঠে সমালোচনার ঝড়।

Advertisements

সুশান্তের অনুরাগীদের একাংশ বলতে শুরু করেন, নিজের ভাই সুশান্তের জন্য শ্বেতার সুবিচারের দাবি কতদূর এগোল? অনেকে বলেন, নিজের ফটোশুট বন্ধ করে শ্বেতা বরং ভাইয়ের মৃত্যুর তদন্তে সাহায্য করুন। সম্প্রতি সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডে (Ankita Lokhande)-কেও একই ভাবে ট্রোল করেছেন সুশান্তের অনুরাগীরা। কিছুদিন আগে অঙ্কিতার বিয়ে হয়েছে তাঁর বর্তমান বয়ফ্রেন্ড ভিকি জৈন (Viki Jain)-এর সঙ্গে। এরপরেই সুশান্তের অনুরাগীদের একাংশ তাঁকে বলতে শুরু করেন, তিনি কোনোদিন সুশান্তকে ভালোবাসেননি।

Advertisements

প্রকৃতপক্ষে, অঙ্কিতা ও শ্বেতা দুজনেই নিজেদের স্বাভাবিক জীবনে ফিরতে চেয়েছেন। অঙ্কিতা ও ভিকির বিয়েতে তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন শ্বেতা। সুশান্তের মৃত্যুর পর এই দুই নারী এখনও লড়াই চালিয়ে যাচ্ছেন সুবিচারের দাবিতে। এর মধ্যে তাঁরা যদি নিজেদের ভালো রাখতে চান, তাতে অন্যায় কিছু দেখা যাচ্ছে না।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media