whatsapp channel

Rupankar Bagchi: পরনে শাড়ি মাথায় ঘোমটা! রূপঙ্করের অদ্ভুত সাজে ‘রহস্য ঘনীভূত হচ্ছে’?

রূপঙ্কর বাগচী (Rupankar Bagchi)-র কন্ঠস্বরের জাদুতে সকলেই মোহাবিষ্ট। কিন্তু সম্প্রতি তাঁর একটি বিশেষ রূপ দেখে চমকে গিয়েছেন নেটিজেনদের একাংশ। রূপঙ্কর মানে জিনস ও ক্যাজুয়াল টি-শার্ট, হাতে গিটার। ধুতি-পাঞ্জাবিও পরতে পারেন।…

Avatar

HoopHaap Digital Media

রূপঙ্কর বাগচী (Rupankar Bagchi)-র কন্ঠস্বরের জাদুতে সকলেই মোহাবিষ্ট। কিন্তু সম্প্রতি তাঁর একটি বিশেষ রূপ দেখে চমকে গিয়েছেন নেটিজেনদের একাংশ। রূপঙ্কর মানে জিনস ও ক্যাজুয়াল টি-শার্ট, হাতে গিটার। ধুতি-পাঞ্জাবিও পরতে পারেন। কিন্তু তাই বলে শাড়ি?

এটাই ঘটেছে রবিবার ভরদুপুরে। শুধু শাড়ি পরেননি, ঘোমটা টেনে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছেন ‘প্রিয়তমা’ গায়ক। নিজেই ফেসবুকে ছবিটি শেয়ার করে রূপঙ্কর লিখেছেন, রহস্য ঘনীভূত হচ্ছে। অর্থাৎ প্রতিবেদকের ভাষায়, “গভীরে যাও, আরও গভীরে যাও”।

প্রকৃতপক্ষে, রূপঙ্কর একটি ওয়েব সিরিজে অভিনয় করছেন। সেখানে একটি বিশেষ দৃশ্যে তাঁকে শাড়ি পরতে হয়েছিল। সেই ছবিই ফেসবুকে তিনি পোস্ট করেছেন। ওয়েব সিরিজের কাজ এখনও প্রাথমিক স্তরে। তাই তিনি এই বিষয়ে কিছু খোলসা করেননি। তবে অনেকেই হয়তো ভাবতে পারেন, রূপঙ্কর ও অভিনয়? 1995 সাল থেকে তিনি থিয়েটারের সঙ্গে যুক্ত। আগে দূরদর্শনের পর্দায় তাঁকে নিজের মিউজিক ভিডিওতে অভিনয় করতে দেখা গেছে। এছাড়াও দেবালয় ভট্টাচার্য (Debalay Bhattacharya) পরিচালিত ‘বিদায় ব্যোমকেশ’, স্টার জলসার বিখ্যাত সিরিয়াল ‘মহাপীঠ তারাপীঠ’-এ তাঁকে অভিনয় করতে দেখা গেছে।

এর আগে বাউলের সাজে তাঁর একটি ছবি ভাইরাল হয়েছিল। রূপঙ্কর একজন জাতীয় পুরস্কারপ্রাপ্ত গায়ক। তবে এবার কি তাঁকে অভিনেতা হিসাবেই পাওয়া যাবে? সেখানেও রহস্যময় অথচ মিষ্টি হাসি হেসে রূপঙ্কর বললেন, “হতেই পারে”।

অনেকেই হয়তো বলবেন, গায়ক হয়ে তিনি অভিনয় কি করে করবেন? প্রকৃতপক্ষে গায়করা নেপথ্যে থেকেও তাঁদের কন্ঠের মাধ্যমে ও স্টেজ শোয়ের সময় কন্ঠ ও এক্সপ্রেশনের মাধ্যমে অভিনয় করেন। রূপঙ্কর সেই গায়কদের মধ্যে অন্যতম যাঁর গায়কীর সাথেই বদলায় তাঁর এক্সপ্রেশন। তবে আশা করাই যায়, তিনি যে ওয়েব সিরিজে অভিনয় করবেন, তাতে অন্তত একটা গান তাঁর কন্ঠে থাকা উচিত।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media