whatsapp channel

হারিয়ে গেলেও পথ খুঁজে পেয়েছেন বহুবার, বিবেকানন্দের জন্মদিনে শ্রদ্ধা কঙ্গনার

১২ ই জানুয়ারি আবারও চর্চায় এলেন বলিউড কুইন কঙ্গনা রানাউত। স্বামীজীর জন্মদিনের দিন নিজের আন্তরিক শ্রদ্ধা জানালেন তিনি সোশ্যাল মিডিয়ার মধ্যে দিয়ে। এমনিতেই যেকোনো বিশেষ দিনে কঙ্গনা তাঁর আন্তরিক শুভেচ্ছা…

Avatar

HoopHaap Digital Media

১২ ই জানুয়ারি আবারও চর্চায় এলেন বলিউড কুইন কঙ্গনা রানাউত। স্বামীজীর জন্মদিনের দিন নিজের আন্তরিক শ্রদ্ধা জানালেন তিনি সোশ্যাল মিডিয়ার মধ্যে দিয়ে। এমনিতেই যেকোনো বিশেষ দিনে কঙ্গনা তাঁর আন্তরিক শুভেচ্ছা জানান, এবারেও তাঁর অন্যথা হল না। সকাল সকাল টুইট করলেন কঙ্গনা লিখলেন, “যখন আমি হারিয়ে গিয়েছিলাম আপনি আমাকে খুঁজে পেয়েছিলেন, যখন আমার কাছে যাওয়ার কোনও উপায় ছিল না তখন আপনি আমার হাত ধরেছিলেন, যখন আমি বিশ্ব দ্বারা বিমোহিত হয়েছিলাম তখন কোনও আশা ছিল না আপনি আমাকে উদ্দেশ্য দিয়েছিলেন। আমার কাছে কোন ঈশ্বর নেই একমাত্র আপনার মত গুরু ছাড়া, আপনি আমার সমস্ত কিছুর মালিক হন।”

এমনিতেই কঙ্গনা মানে বিরোধিতা। বিশেষ করে ২০২০ তাঁর প্রতিবাদের বছর ছিল। দক্ষতার সঙ্গে এবং সাহসের সঙ্গে বলিউডের কালো মুখোশ টেনে খুলে দিয়েছিলেন, মুম্বাইয়ে রাজনৈতিক দামামকে একটুও ভয় না পেয়ে বিরোধিতা করেছিলেন প্রশাসনিক কারকলাপ নিয়ে। বলিউডে নেপটিজিম নিয়ে কথা বলেছিলেন এমনকি তাঁর ব্যক্তিগত জীবনের কালো ইতিহাস সামনে তুলেছিলেন, অবশ্য এর মাশুল দিতে হয় কঙ্গনাকে। সম্প্রতি তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করেছে মুম্বাই পুলিশ। এছাড়াও তিনি অভিযোগ করেন, কৃষক আন্দোলনের নাম করে বার বার তাঁকে আক্রমণ করা হচ্ছে। সম্প্রতি তিনি একটি ভিডিও বানিয়ে বলেন যে কৃষক আন্দোলন নিয়ে কথা বলার জন্য তাঁকে বিভিন্ন হুমকি শুনতে হচ্ছে। কিন্তু এতো কিছুর মধ্যেও দেশে ঘটে যাওয়া বিশেষ কিছু দিন বা বিশেষ কিছু মানুষের জন্মদিন হোক বা মৃত্যুদিনকে স্মরণে রেখে তাঁকে সন্মান জানাতে ভোলেন না কঙ্গনা রানাউত (Kangana Ranaut).

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media