whatsapp channel

Pallavi Sharma: ‘সৃজন এসে দেখো’, থাই পর্যন্ত চেরা পোশাকে পর্ণা, চোখ কপালে নেটিজেনদের

এই মুহূর্তে ছোটপর্দার সবথেকে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন পল্লবী শর্মা (Pallavi Sharma)। এখনো পর্যন্ত মাত্র দুটি সিরিয়ালেই অভিনয় করেছেন তিনি। কিন্তু দুটিই হয়েছে তুমুল জনপ্রিয়। 'কে আপন কে পর'…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

এই মুহূর্তে ছোটপর্দার সবথেকে জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন পল্লবী শর্মা (Pallavi Sharma)। এখনো পর্যন্ত মাত্র দুটি সিরিয়ালেই অভিনয় করেছেন তিনি। কিন্তু দুটিই হয়েছে তুমুল জনপ্রিয়। ‘কে আপন কে পর’ এর হাত ধরে গোটা বাংলায় খ্যাতি পাওয়ার পর এখন ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে অভিনয় করছেন তিনি। যৌথ পরিবারের আধুনিক মনস্কা মিষ্টি বৌমা আলোকপর্ণা ওরফে পর্ণার চরিত্রেও সমগ্র বাংলার দর্শকদের মন জয় করে নিয়েছেন। বিগত দু সপ্তাহ ধরে সর্বোচ্চ টিআরপি পেয়ে বেঙ্গল টপার হয়ে আসছে নিম ফুলের মধু।

Advertisements

যৌথ দত্ত পরিবারে বউ হয়ে এসে পরিবারের সদস্যদের কিছু রক্ষণশীল ধ্যানধারণা বদলে দেওয়ার লড়াইয়ে নেমেছে পর্ণা। চরিত্রটি খুব ভালো ভাবেই ফুটিয়ে তুলেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও নিজের অভিনয়ের জন্য প্রশংসিত হন পল্লবী। তবে অন্যান্য অভিনেতা অভিনেত্রীদের মতো নেট মাধ্যমে তেমন সক্রিয় থাকেন না তিনি। ইনস্টাগ্রামে ২ লক্ষ ফলোয়ার রয়েছে তাঁর। ফটোশুটের ছবি এবং শুটিং সেট কিংবা কোথাও ঘুরতে গেলে টুকটাক ছবি শেয়ার করেন তিনি।

Advertisements

Advertisements

তবে পল্লবীর ফটোশুটের ছবিগুলি দেখার জন্য অপেক্ষা করে থাকেন নেটিজেনরা। পাশাপাশি পল্লবীর ফ্যানপেজ থেকেও মাঝে মাঝে ছবি শেয়ার করা হয় নেট মাধ্যমে। সম্প্রতি পল্লবীর একটি ছবি বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। সবুজ পোশাকে ধরা দিয়েছেন তিনি। গাঢ় সবুজ রঙের থাই হাই স্লিট স্কার্টের সঙ্গে হালকা সবুজ রঙের হল্টার নেক ব্লাউজ পরেছেন অভিনেত্রী। সঙ্গে শুধু হালকা মেকআপ করেই লুক কমপ্লিট করেছেন। কিন্তু পল্লবীর ‘ফ্রেশনেস’এ মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ‘যেমন সুন্দর তেমনি হট দেখাচ্ছে এই সবুজ পোশাকে’। আরেকজন লিখেছেন, ‘সৃজন দত্ত একবার এসে দেখো তুমি’।

Advertisements

প্রসঙ্গত, টেলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রীদের মধ্যে একজন হলেন পল্লবী শর্মা। এমন নয় যে তিনি অনেক সিরিয়ালে অভিনয় করেছেন। তবে যেকটি প্রোজেক্ট করেছেন সবেতেই খ্যাতি পেয়েছেন তিনি। এর আগে ‘কে আপন কে পর’ সিরিয়ালে জবা চরিত্রটি আকাশছোঁয়া খ্যাতি এনে দিয়েছিল পল্লবীকে। আর এবারে পর্ণাকেও ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন দর্শকরা। সেই ছাপ স্পষ্ট টিআরপিতেও। জবা চরিত্রটিকে নিয়ে ট্রোল হলেও পর্ণার বুদ্ধিমত্তা আর মিষ্টি স্বভাব দর্শকদের প্রিয় হয়ে উঠেছে।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই