GossipHoop Plus

মায়ের সামনেই সেক্সি গান গাইতে বাধ্য হন মোনালি, জানালেন তার অভিজ্ঞতার কথা

গায়িকা মোনালী ঠাকুর কিছুদিন আগেই পিতৃহারা হলেন। বিখ্যাত গায়ক-অভিনেতা শক্তি ঠাকুর দুই মেয়েদের ছেড়ে চলে গেলেন ৭৩ বছর বয়সে। ৫ অক্টোবার বাবার মৃত্যুর খবর পেয়ে জানতে পেরে স্বামীর সাথে সুইজারল্যান্ড থেকে ফিরে আসেন। এরপর নিয়মরীতি মেনেই মৃত্যুর তিনদিন পর সস্ত্রীক বাবার শ্রাদ্ধানুষ্ঠানে যোগ দিয়ে ছিলেন। বাবার মৃত্যুতে দুই মেয়ে পুরোপুরি ভেঙে পড়েছিলেন।

বাবার মৃত্যুতে সোশ্যাল মিডিয়ার পোস্টে সেই ছাপ স্পষ্ট বোঝা যাচ্ছে। বাবাকে নিয়ে নানা পোস্ট করেছেন দুই মেয়ে। তার মধ্যে মানালী একটি পোস্টে লিখেছিলেন, “তোমার ছোটন তোমার কাছে আসবে ঠিক সময় মতো। আবার দেখা হবে। অনেক আদর।” এই পোস্ট দেখে সকল ফ্যানেরাই আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন। বাবাকে দেখেই ছোট থেকে স্বপ্ন দেখতেন বড় হয়ে একদিন গায়িকা হবেন। আর বাবার মতো হতে চাইতেন সর্বদা আর তাই হয়েছেন।

প্রসঙ্গত, মোনালি ঠাকুর শুধুমাত্র ভাল গায়িকাই নন, তিনি দক্ষ অভিনেত্রীও বটে । বলিউড টলিউডে দুইতে সিনেমায় অভিনয় করেছন মোনালী ঠাকুর। পাশাপাশি দূর্দান্ত সালসাও নাচেন গায়িকা । আবার শরীরচর্চাতেও তিনি পারদর্শী । নিয়মিত যোগা, জিম করেন মোনালি । আর শরীরচর্চার ফাঁকে স্বামীর সাথে চুটিয়ে মজাও করতে পারেন। কিছুদিন আগে একটি মজার ভিডিও শেয়ার করেছিলেন। যেখানে জাম্পিং বেডে ডিগবাজি খেতে ব্যস্ত গায়িকা। আবার ডিগবাজি খেতে খেতে সুড়সুড়ি খাচ্ছে।

আর পাঁচটা তারকাদের থেকে অনেকটাই আলাদা মোনালি ঠাকুর। স্টার কিড হলেও নিজের পরিশ্রম দিয়ে আজ গানের জগতে নাম করেছেন এই মেয়ে। তবু মোনালীর মধ্যে একবিন্দু স্টারসুলভ ব্যবহার নেই সাথে নেই কোনো অহংকার। নিজের মতো করে নিজের তালে ও ইচ্ছেতে থাকতে ভালোবাসেন। গায়িকাকে নিয়ে কেউ যদি ট্রোলড করে সে সব নিয়ে কোনোদিনই কোনো মন্তব্য করেনি। আবার নিজেকে পাল্টায়নি। এককথায় নিজের মনের কথা শুনতে ভালোবাসে মোনালি। তাই তো কখনো রাস্তার মাঝে নেচে উঠতে পারেন তো কখনো কালো মনোকিনি পড়ে সমুদ্রের পাড়েই শীর্ষাসন করেন।

মোনালি একটা সময় বলিউডে রেসের সেই জনপ্রিয় গান “জারা জারা টাচ মি” গানের জন্য বেশ চর্চায় ছিলেন। তাঁর গাওয়া এই গানে অনেক গুলি পুরষ্কার পেয়েছেন। একবার নিজের মায়ের সামনে এই সেক্সি গান গাইতে বাধ্য হন মোনালি, জানালেন তার অভিজ্ঞতার কথা। যখন তিনি সঙ্গীত প্রযোজকের ডাকে এই সিনেমার গানের প্লে ব্যাক গায়িকা হিসেবে ডাক পায় তখন মোনালী মনের আনন্দে মাকে নিয়ে যায় সেটে। আর সেখানেই প্রথম এই গানের লিরিক্স পান। অজান্তেই মাকে নিয়ে গিয়ে এই গান গাওয়াতে বিব্রতবোধ করলেও মায়ের সামনে এই সেক্সি গান গেয়ে হিট হন নিমেষে।

whatsapp logo