BollywoodHoop Plus

The Kerala Story: শারীরিক ও মানসিক ভীতি, সত্যিটা জানিয়ে দিলেন ‘দ্য কেরালা স্টোরি’-র নায়িকা

‘দ্য কেরালা স্টোরি’ মুক্তির আগেই বিতর্ক তৈরি করেছিল দেশ জুড়ে। মুক্তির পর পশ্চিমবঙ্গে এই ফিল্ম নিষিদ্ধ ঘোষণা করেছেন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। এই ঘটনায় ক্ষুব্ধ জনগণ। ফিল্মের পরিচালক সুদীপ্ত সেন (Sudipta Sen) -ও আদালতমুখী। অপরদিকে ‘দ্য কাশ্মীর ফাইলস’ খ্যাত পরিচালক বিবেক অগ্নিহোত্রী দাবি করেছেন, মুখ্যমন্ত্রীকে ক্ষমতা চাইতে হবে। অন্য রাজ্যগুলিতে চলছে ‘দ্য কেরালা স্টোরি’। ইতিমধ্যেই বক্স অফিসে পঞ্চাশ কোটি অতিক্রম করেছে এই ফিল্ম। নজর কেড়েছেন আদা শর্মা (Adah Sharma)-ও।

আদা জানিয়েছেন, তিনি কোনো ফিল্মি পরিবার থেকে আসেননি। কিন্তু অনুরাগীদের কাছে ভালোবাসার পাত্রী তিনি। সমগ্র ভারত জুড়ে তাঁর অভিনয় নিয়ে চর্চা হচ্ছে যা আদার কাছে স্বপ্নের মতো। এক এক করে তাঁর স্বপ্নগুলি সত্যি হচ্ছে বলে মনে করেন আদা। ‘দ্য কেরালা স্টোরি’ ফিল্মটি নিয়ে প্রযোজকের পাশাপাশি প্রতিকূলতার সম্মুখীন হয়েছেন আদাও। তবে তিনি জানালেন, সেই সময় তাঁর সমর্থনে অনেকেই এগিয়ে এসেছিলেন। এই কারণে আদা কৃতজ্ঞ। তাঁর মতে, ‘দ্য কেরালা স্টোরি’ সচেতন করবে। তাঁদের প্রাণ রক্ষা করবে।

ফিল্মে আদার চরিত্রটির নাম শালিনী উন্নিকৃষ্ণণ। এই চরিত্রে অভিনয় করতে গিয়ে শারীরিক ও মানসিক ভাবে ভীত, সন্ত্রস্ত হয়ে পড়েছিলেন আদা। তাঁর আত্মচেতনার ক্ষত অন্তত এই জীবনে সারবে না বলে মনে করেন তিনি। মেয়েদের প্রতি আদার বার্তা, যখন হাজার চেষ্টা করেও নিজে সিদ্ধান্ত নিতে পারবেন না, তখন তাঁদের অভিভাবকদের সাথে কথা বলা উচিত।

অপরদিকে পশ্চিমবঙ্গ সরকারের ‘দ্য কেরালা স্টোরি’ ব্যান করার বিরুদ্ধে প্রতিবাদে মুখর হয়ে উঠেছেন সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিকেশনের সদস্য অভিনেত্রী বাণী ত্রিপাঠী (Vani Tripathi)। পশ্চিমবঙ্গ সরকারের এই ফিল্মটি ব্যান করার সিদ্ধান্ত অগণতান্ত্রিক বলে মনে করেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Adah Sharma (@adah_ki_adah)

whatsapp logo