BollywoodHoop Plus

Rakhi Sawant: রাখি থেকে ফাতিমা হয়েও হলনা লাভ, পরকীয়ায় মত্ত স্বামী আদিল!

আট মাস আগে আদিল খান দুরানি (Adil Khan Durani)-র সাথে আইনত বিয়ে সেরেছিলেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। ইসলাম ধর্ম গ্রহণ করে নাম পরিবর্তনও করেছেন তিনি। রাখির মা জয়া সাওয়ান্ত (Jaya Sawant) অসুস্থ হওয়ার পর সামনে আসে রাখির বিয়ের খবর। রাখি নিজেই আদিলের সাথে রেজিস্ট্রি ম্যারেজের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে জানান, তিনি বিবাহিত। কিন্তু রাখির বিবাহিত জীবনে একের পর এক সমস্যা তৈরি হচ্ছে। প্রথমে আদিল এই বিয়ে মানতে চাননি। পরবর্তীকালে এই বিয়ে মানলেও তাঁর বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলেছেন রাখি।

বৃহস্পতিবার জিমের বাইরে পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন রাখি। রীতিমত ভেঙে পড়েছিলেন তিনি। রাখি জানান, তিনি বিগ বস মারাঠিতে থাকাকালীন আদিলের সাথে তাঁর প্রাক্তন প্রেমিকা যোগাযোগ করেন। আদিলের সাথে নতুন করে তাঁর সম্পর্ক তৈরি হয়। কিন্তু রাখির মা জয়া হঠাৎই অসুস্থ হয়ে টাটা মেমোরিয়াল ক্যান্সার হাসপাতালে ভর্তি হওয়ার পর রাখিকে দ্রুত বিগ বস মারাঠি থেকে বার করে আনা হয়। জয়ার চিকিৎসক রাখিকে তাঁর মায়ের আশঙ্কাজনক শারীরিক অবস্থার কথা জানালে তিনি দ্রুত আদিলের সাথে তাঁর আইনত বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এরপর আদিল এই বিয়েকে ফেক বললে রাখি জানান, আদালতে গিয়ে সকলে তাঁর বিয়ের কাগজপত্র পরখ করে নিতে পারেন। তফে বলিউডের অন্দরের চাপে শেষ অবধি আদিল এই বিয়ে মেনে নিতে বাধ্য হন। রাখি নিজেই বলেন, সলমান খান (Salman Khan) আদিলকে ফোন করে বিয়ের কথা মেনে নিতে বলেছিলেন। রাখির মায়ের শেষকৃত্যেও তাঁর পাশে আদিলকে দেখা গিয়েছিল। কিন্তু এরপরেই রাখি জানান, তাঁর বিবাহিত জীবন এই মুহূর্তে খাদের ধারে দাঁড়িয়ে রয়েছে। এদিন তিনি বলেন, আদিল কোরানে হাত রেখে শপথ করেছিলেন, তিনি তাঁর প্রাক্তন প্রেমিকাকে ব্লক করবেন। কিন্তু কার্যতঃ তা করেননি আদিল। রাখি বলেন, তাঁকে ব্যবহার করেছেন আদিল। আদিল বলিউডে নিজের কেরিয়ার শুরু করতে চেয়েছিলেন। রাখি তাঁকে শাহরুখ খান (Shahrukh Khan), সলমান খানদের সাথে আলাপ করিয়ে দেন। এমনকি নামী মিউজিক কোম্পানি থেকে প্রকাশিত হয় রাখি ও আদিলের মিউজিক ভিডিও। এর মধ্যেই বিয়েও হয়ে গিয়েছিল তাঁদের।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

কিন্তু আদিল রাখিকে এই বিয়ের কথা বলতে বারণ করেছিলেন। তবে এদিন রাখি বলেন, পাপারাৎজিরা যেন আদিলের সাক্ষাৎকার নিয়ে তাঁকে সেলিব্রিটি বানিয়ে না দেন। তা করলে রাখি জিম পরিবর্তন করার হুমকিও দেন মিডিয়াকে। এদিন কাঁদতে কাঁদতে রাখি বলেন, স্ত্রী হিসাবে তিনি আদিলের সাথে যথেষ্ট বিশ্বস্ত রয়েছেন। এমনকি জিমের ভিতর থেকে একটি ভিডিও শেয়ার করে রাখি জানিয়েছেন, তিনি আদিলের সাথেই থাকছেন ও আপাতত কোনোভাবেই তিনি বিবাহ বিচ্ছেদ হতে দেবেন না।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

রাখি জানিয়েছেন, খুব শীঘ্রই তিনি আদিলের সাথে তাঁর প্রাক্তন প্রেমিকার চ্যাট ও ভিডিও নিয়ে মিডিয়ার মুখোমুখি হবেন। পাশাপাশি আদিলের প্রাক্তন প্রেমিকাকে মিডিয়ার মাধ্যমেই তিনি জানিয়েছেন, তাঁর বিয়ে ভাঙার চেষ্টা করলে আইনি পদক্ষেপ গ্রহণ করবেন তিনি।

whatsapp logo